শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:৫০ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
আনন্দ-উচ্ছাসে গা ভাসিয়ে না দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলুন: মেয়র রেজাউল করিম ঈদ যাতায়তের কারণে কোনভাবেই সংক্রমণ যেন না বাড়ে সেজন্য সর্তক থাকতে হবে: মেয়র রেজাউল করিম লাইলাতুল কদরে আল্লাহ যেন করোনার সংক্রমণ থেকে মুক্তি দেন চট্টগ্রামে আক্রান্ত ৯০ শতাংশের দেহে মিলেছে অ্যান্টিবডি প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছেন লামার ৪২৬ পরিবার অসহায় মানুষের হাতে সেহেরি তুলে দিলেন মেয়র রেজাউল করিম স্বাস্থ্য সুরক্ষায় আপোষ চলবে না: মেয়র রেজাউল করিম চৌধুরী করোনায় আরও ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২২ দূর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা জনগণের পাশে থাকে: মেয়র রেজাউল করিম বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে প্রস্তাবিত প্রকল্পে চসিক জায়গা দেবে: সিটি মেয়র

হেফাজত বিএনপি-জামায়াতের সঙ্গে মিলে ক্ষমতা পরিবর্তন চেয়েছিল: নওফেল







চাটগাঁ সময়: করোনার এ দুর্যোগে যখন আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে তখন হেফাজতে ইসলাম বিএনপি-জামায়াতের সঙ্গে যুক্ত হয়ে ক্ষমতা পরিবর্তন করার জন্য কিছু এতিম শিশুকে ভুলভাল বুঝিয়ে হাতে লাঠি দিয়ে সংঘাতে নামিয়ে দিয়েছে। তাদের লক্ষ্য ছিল এ সংঘাতে কওমি মাদ্রাসার ছাত্ররা মারা গেলে সেটিকে পুঁজি করে তারা এ সরকারকে বিশ্বের কাছে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করবে।



কিন্তু সেটা এই বাংলাদেশে কখনোই সম্ভব হবে না। কারণ বাংলাদেশের মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্তর থেকে ভালোবাসেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেল ৪টায় নগরের আবদুল করিম সাহিত্যবিশারদ লেনের স্মরণিকা কমিউনিটি সেন্টারে ১ হাজার পরিবারে ইফতার সামগ্রী বিতরণকালে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এসব কথা বলেন। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ সমাজসেবা সম্পাদক ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টুর ব্যবস্থাপনায় ২১ নম্বর জামালখান ওয়ার্ডে এসব ইফতার বিতরণ করা হয়েছে।

শিক্ষা উপমন্ত্রী বলেন, হেফাজত এত ধ্বংসযজ্ঞ করার পরেও নিয়মতান্ত্রিক বিচারের মাধ্যমে দেশের প্রচলিত আইন অনুযায়ী তাদের বিচার হচ্ছে। এসব সাম্প্রদায়িক গোষ্ঠী যাতে চক্রান্ত করে সফল হতে না পারে সেজন্য নেতাকর্মীদের সর্বদা সচেতন থাকতে হবে। আওয়ামী লীগের উপরে সাধারণ মানুষের আস্থা আছে। সেই আস্থা ধরে রাখতে হলে নেতাকর্মীদের সর্বদা জনগণের পাশে থাকতে হবে।

নওফেল বলেন, গত বছর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন মানুষের পাশে দাঁড়াতে। সেই নির্দেশনা মেনে করোনার দুর্যোগ শুরুর পর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সামর্থ্য অনুযায়ী সাধারণ মানুষকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। আওয়ামী লীগ যে শুধু ক্ষমতায় থাকলেই জনগণের সেবা করে তাই না। ১৯৯১ সালে প্রলয়ংকারী ঘূর্ণিঝড়ের পরে সরকার যখন বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে পারছিল না তখন কিন্তু এই আওয়ামী লীগের নেতাকর্মীরাই কলেরা/ফিল্ড হাসপাতাল করে বৃহত্তর চট্টগ্রামের মানুষদের রক্ষা করেছিল। অনুরূপভাবে আমরা ক্ষমতায় থাকি বা না থাকি সাধারণ মানুষের পাশে থাকবো।



ফরহাদুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে নগর যুবলীগ নেতা মো. মনির হোসাইন ও নগর ছাত্রলীগ সদস্য মোশরাফুল হক পাভেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ২১ নম্বর জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সহ-সভাপতি হাজি সাহাবউদ্দিন, সংরক্ষিত নারী কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, যুবনেতা জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রনেতা মনির উদ্দিন মনি, বেসরকারি কারা পরিদর্শক ও নগর স্বেচ্ছাসেবক লীগের সংগঠক আজিজুর রহমান আজিজ, যুবলীগ নেতা সাকিব ইমাম, ১ নম্বর ইউনিট আওয়ামী লীগ সভাপতি মৃদুল কান্তি, সাধারণ সম্পাদক আহসানউল্লাহ খোকন, ২ নম্বর ইউনিট সভাপতি মুন্সী মিয়া, সাধারণ সম্পাদক মো. ঈসমাইল, ৩ নম্বর ইউনিট সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বাবুল দেব রায়।



উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ড যুবলীগ নেতা মোহাম্মদ শফি, ইকবাল আহমেদ ইমু, জাহিদুল ইসলাম মঞ্জু, ইসমাঈল হোসেন লিটন, রফিকুল ইসলাম, রুবেল আহমেদ, মোহাম্মদ হান্নান, ওমর ফারুক ওয়াহেদ, ফয়সাল ইসলাম বাবু, আব্দুল রাকিব রকি, মো. রুবেল, নগর ছাত্রলীগ নেতা ইমরান আহমেদ শাওন, নাজিমউদ্দিন সা্ইফুল, রিপন ঘোষ, রুবেল সরকার, ইমরান খান, অর্নব মজুমদার, নিশান বিশ্বাস প্রমুখ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD