শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন: রেজাউল করিম চৌধুরী







এস.ডি.জীবন: ২৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে নির্বাচনী প্রচারনার দ্বিতীয় দিনে সকাল ৯টায় নতুন ফিসারীঘাটে মৎস্য ব্যবসায়ীদের সাথে মত বিনিময়ের মাধ্যমে কার্যক্রম শুরু করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম চৌধুরী।



এরপর দুপুরে মিউনিসিপ্যাল স্কুল মাঠে মহানগর জাতীয় শ্রমিক লীগ ও বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের শ্রমিক সমাবেশে বক্তব্য রাখেন সমাবেশে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ সহ সভাপতি শফর আলী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর।



বিকেল তিনটায় তিনি স্টেশন রোডস্থ কার্যালয়ে বাইশ মহল্লা সর্দার কমিটির মতবিনিময় সভায় যোগ দেন তিনি। সভায় তিনি প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। সভায় প্রধান বক্তার বক্তব্যে রেজাউল করিম বলেন, চট্টগ্রামের সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহনে বাইশ মহল্লা কমিটির সর্দারদের পরামর্শ অত্যন্ত গুরুত্বপূর্ণ।



এলাকার শান্তি, শৃংখলা বজায় রাখতে ও পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সামাজিক ব্যবস্থা ধরে রাখতে বাইশ মহল্লা সর্দার কমিটি যুগ যুগ ধরে অনবদ্য অবদান রেখে চলেছেন। সকলের দোয়া ও নৌকা প্রতীকে ভোট চেয়ে রেজাউল বলেন, মেয়র নির্বাচিত হয়ে আমি সমাজের বয়ঃজৈষ্টদের পরামর্শ এবং বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দসহ সরকারী, বেসরকারী, উন্নয়ন ও সেবা সংস্থার সাথে সমম্বয়ের মাধ্যমে চট্টগ্রামকে পরিবেশ বান্ধব, ব্যবসা অনুকুল, নারী বান্ধব, শিশুর বিকাশ উপযোগী, সুস্থ যুব সম্প্রদায় সম্পন্ন, মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, দুর্ণীতি মুক্ত, চাঁদাবাজ মুক্ত, পর্যটন বান্ধব, প্রযুক্তি নির্ভর আধুনিক, স্মার্ট মেগা সিটি হিসেবে গড়তে চাই।



নগরবাসীর হোল্ডিং টেক্সের ব্যাপারে তিনি বলেন, হোল্ডিং ট্যাক্স যাতে বোঝা না হয় তা সহনীয় পর্যায়ে রাখা হবে। বাইশ মহল্লার কবরস্থানে সার্বিক উন্নয়নে যথাযথ ব্যবস্থা গ্রহনেরও আশ্বাস দেন তিনি।

সুষ্ট, সুন্দর ও উৎসব মূখর পরিবেশে চসিক নির্বাচনের আশাবাদ ব্যক্ত করে তিনি বাইশ মহল্লা কমিটিকে ভোটারদের আগামী ২৭ জানুয়ারী ভোট কেন্দ্রে এসে হাঁসিমুখে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে এলাকাবাসীকে উদ্বুদ্ধ করার আহ্বান জানান।

বাইশ মহল্লা সর্দার কমিটির সভাপতি মো. ইউসুফ সর্দার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মকসুদ আহমদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, শফি জাহেদ হোসেন, আলী আব্বাস সালাউদ্দিন ইবনে চৌধুরী, নুরল হক, শওকত আলী, শফিকুল হাসান, মোহায়দুল আলম চৌধুরী, মো. ইউনুচ, মো. নাছির প্রমূখ।



মো. তারেকের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ নেতা জামসেদুল আলম চৌধুরী, কাউন্সিলর প্রার্থী গোলাম মোহাম্মদ জোবায়ের, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ চৌধুরী। এরপর রেজাউল করিম চৌধুরী আন্দরকিল্লা, জামাল খান ও এনায়েত বাজার ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD