বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১২:১২ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।


সুরক্ষা সামগ্রী প্রদানকালে এম. রেজাউল করিম চৌধুরী: করোনা থেকে বাচঁতে স্বাস্থ্য বি‌ধি ক‌ঠোরভা‌বে অনুশীলন কর‌তে হ‌বে

এস.ডি.জীবন: “দ্রুত সংক্রমনশীল এই ক‌রোনা ভাইরাসের সংক্রমন রোধ কর‌তে আমা‌দের‌কে অবশ্যই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকা‌রের স্বাস্থ্য বি‌ধি ক‌ঠোরভা‌বে অনুশীলন কর‌তে হ‌বে” বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী।



২৮ মার্চ শনিবার নগরীর বি‌ভিন্ন এলাকায় তুলনামূলক অস্বচ্ছল ব্যক্তি‌দের ব্যবহা‌রের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরনকালে এসব কথা বলেন তিনি।তিনি আরো বলেন, আমা‌দেরকে জীবানুমুক্ত থে‌কে রোগ প্র‌তি‌রো‌ধের শারী‌রিক সক্ষমতা‌কে টি‌কি‌য়ে রাখতে হ‌বে। প‌রিস্কার, প‌রিচ্ছন্ন ও প্র‌টে‌ক্টিভ জীবন য‌াপন কর‌তে হ‌বে।অ‌তি‌রিক্ত লোকসমাগম না ঘ‌টি‌য়ে ঝুঁ‌কিমুক্ত উপা‌য়ে চা‌হিদা সম্পন্ন‌দের হা‌তে এসব সামগ্রী পৌঁ‌ছে দি‌তে কর্মী‌দের নি‌র্দেশনা ও পরামর্শ প্রদান ক‌রেন।

এম. রেজাউল করিম চৌধুরী নিজে করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নগরীর ৪১ ওয়ার্ডে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার,হেডক্যাপ ও সাবান সহ সুরক্ষা সামগ্রী বিতরণ করার উদ্দ্যেগ গ্রহন করেন। বেশকিছু দিন ধরে চলমান এই সুরক্ষা সামগ্রী প্রদানের অংশ হিসেবে তিনি শনিবার তার কর্মীদের দিয়ে নগরীর উত্তর কাট্টলী, দক্ষিণ কাট্টলী, উত্তর পাহাড়তলী, আমিন শিল্প এলাকা, জালালাবাদ, মোহরা, চান্দগাঁও, পশ্চিম বাকলিয়া, পূর্ব ষোলশহর, শুলকবহর এলাকায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে সচেতনতামূলক লিফলেট বিতরন করেন। এর আগে শুক্রবার জুম্মার নামাজের পর বিভিন্ন মসজিদে মসজিদে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি।



এছাড়াও তিনি করোনা ভাইরাস প্রতিরোধে ২৪ মার্চ মঙ্গলবার দুপুরে নগরীর ৪১ টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় এই জীবানুনাশক ঔষুধ ছিটানো কার্যক্রম উদ্বোধন করার পর থেকে তিনি নিজহাতে নগরীর বিভিন্ন এলাকায় জীবানুুুনাশক ঔষুধ ছিটান এবং কর্মীদের দিয়ে জীবানুনাশক ঔষুধ ছিটানোর ব্যবস্থা করেন।

করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক,সাবান ও সেনিটাইজার এবং জীবানুনাশক ঔষুধ ছিটানো কার্যক্রম চলমান থাকবে বলেও জানান এম.রেজাউল করিম চৌধুরী।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...













Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


































© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD