রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
ডা: শামসুল আলম খান মিলন ছিলেন স্বৈরাচারবিরোধী আন্দোলনের অন্যতম নেতা : ডাঃ শেখ শফিউল আজম লামা উপজেলায় ৪৬ কোটি টাকা ব্যয়ে ১৭ প্রকল্পের উদ্বোধন অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব : লায়ন এম আশরাফুল আলম নির্বাচিত হলে সমম্বিত উদ্যোগে বাকলিয়াকে আধুনিক উপশহর গড়তে কাজ করব: রেজাউল করিম চৌধুরী বাংলাদেশ অস্থিতিশীল হলে অনেক অস্ত্র ব্যবসায়ীর লাভ: নওফেল চতুর্থ শিল্প বিপ্লবের জন্য প্রস্তুত হচ্ছে বাংলাদেশ: জুনাইদ আহমেদ পলক চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২০৬ জন চকরিয়ায় মহাসড়কে যাত্রীবাহি সৌদিয়া বাসে দূর্ধর্ষ ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ১২ যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের মাসিক সাধারণ সভা সম্পন্ন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী যাকের আর নেই

সিন্ধুকছড়িতে অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে ত্রান বিতরণ







গুইমারা প্রতিনিধি: করোনায় হোম কোয়ারেন্টাইন এ থাকা ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে সিন্ধুকছড়ি ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

শুক্রবার (২৪এপ্রিল) সিন্ধুকছড়ি ইউনিয়নের পংখী মুড়ার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের আতঙ্কে থাকা হতদরিদ্র অসচ্ছল ৮০ পরিবারকে দূর্যোগের ও ত্রান মন্ত্রনায় তহবিল থেকে মাননীয় প্রধানমন্ত্রী উপহার চাল, ডাল, আলু, তেলসহ খাদ্যসামগী বিতরন করা হয়। সিন্দুকছড়ি ইউনিয়নে এই ধাপে মোট ১৮০ পরিবার এ ত্রান সহায়তা পাবেন। এর মধ্যে ইউনিয়নের অন্যান্য এলাকায় অবশিষ্ট ত্রানগুলো পর্যায়ক্রমে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরন করা হবে।



ত্রাণ বিতরণ কালে সিন্ধুকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদাক মারমা বলেন, মহামারি করোনায় সমাজের প্রান্তিক জনগোষ্ঠিসহ নিম্মবিত্ত পরিবারের মাঝে অভাব অনটন দেখা দিয়েছে। এ দু:সময়ে অসহায়দের পাশে থেকে তাদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করছে সরকার। আমরা প্রতিটি ঘরে ঘরে ত্রান সমগ্রী পৌঁছে দিচ্ছি, কেউ যাতে না খেয়ে থাকে সে দিকে মাথাই রেখে কাজ করে যাচ্ছি।

কাউকে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করে তিনি বলেন, পর্যায়ক্রমে সরকার আরো ত্রান বিতরন করবেন, আপনাদের কাছে আমরা ত্রান পৌছে দিবো, আপনারা ঘর থেকে বের হবেন না এবং সচেতন থাকবেন। আমরা হতদরিদ্র মানুষের সার্বক্ষনিক খোঁজ খবর নিচ্ছি, তাদের এই পরিস্থিতিতে আমরা সবসময় তাদের পাশে আছি।

এসময় অন্যান্যদেরর মধ্যে উপস্থিত ছিলেন, একটি বাড়ি একটি খামারের সহকারী কর্মকর্তা ওয়ার্ড সদস্য সহ আরো অনেকে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD