বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

সিটি নির্বাচনে ৭ মেয়রপ্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

চাটগাঁ সময়: চট্টগ্রাম সিটি নির্বাচনে ৭ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। ভোটে প্রার্থী হতে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তবে যাচাই-বাছাইয়ে ৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। বাতিল করা হয় ২ জনের মনোনয়নপত্র।



রবিবার ১ মার্চ সকালে নগরের চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে চসিক নির্বাচনের মনোনয়নপত্র বাছাই কার্যক্রম শুরু হয়। চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ হাসানুজ্জামানসহ নির্বাচন কমিশনের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

মেয়র পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে আছেন আওয়ামী লীগের এম রেজাউল করিম চৌধুরী, বিএনপির ডা. শাহাদাত হোসেন, জাতীয় পার্টির সোলায়মান আলম শেঠ ও ইসলামী ফ্রন্টের প্রার্থী আল্লামা এমএ মতিন।



যে দুইজন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে তারা হলেন- খোকন চৌধুরী ও মো. তানজির আবেদীন।

ঘোষিত তফসিল অনুযায়ী ৮ মার্চ প্রার্থিতা প্রত্যাহার, পরদিন ৯ মার্চ প্রতীক বরাদ্দ এবং ২৯ মার্চ ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD