শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১০:৫০ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
নগরবাসীকে সচেতন করতে সিএমপির মোটর বাইক র‌্যালি রবিবার থেকে ১০ টাকায় চাল দেবে সরকার প্রত্যেক উপজেলা থেকে ২ জনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রীর ​এমপি ডিলুর মৃত্যুতে প্রধানমন্ত্রী, স্পিকার ও সংসদ উপনেতার শোক ক‌রোনা প্র‌তি‌রো‌ধে সরকারী নি‌র্দেশনাকে অব‌হেলার সু‌যোগ নেই : রেজাউল করিম চৌধুরী করোনায় অস্বচ্ছলদের খাবার দিলো বহদ্দারহাট মায়ের দোয়া রেন্ট এ কার কুতুবদিয়াবাসীর প্রতি কুতুবদিয়া থানার ওসির বার্তা চট্টগ্রামে আইসোলেশনে থাকা কিশোরের মৃত্যু : পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ ‘করোনাভাইরাস মোকাবেলায় প্রয়োজনমতো সেনা সদস্য মাঠে থাকবে’ : সেনাপ্রধান বিশ্বে ৬০টি সংবাদপত্রের প্রকাশনা বন্ধ হয়ে চালু হলো অনলাইন

সারাদেশে সাংবাদিক নির্যাতন ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি: কুড়িগ্রামে সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে তুলে এনে নির্যাতন সহ সারাদেশের সকল সাংবাদিক নির্যাতন ও হয়রানির প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ির পেশাজীবি সাংবাদিকেরা।

সোমবার ১৬ মার্চ সকালে খাগড়াছড়ির পৌরসভা সংলগ্ন শাপলা চত্বর প্রাঙ্গণে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।



মানববন্ধন চলাকালে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কেইউজে সভাপতি নুরুল আজম, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন কুমার বড়ুয়া, সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য , এটিএন বাংলা ও কালের কন্ঠ প্রতিনিধি মুহাম্মদ আবু দাউদ, দৈনিক সমকাল প্রতিনিধি প্রদীপ চৌধুরী, একুশে টিভি প্রতিনিধি চিংমেপ্রু মারমা, ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি জসিম উদ্দিন মজুমদার এবং প্রথম আলো প্রতিনিধি জয়ন্তী দেওয়ান প্রমুখ।

কেইউজে’র সাধারণ সম্পাদক সাংবাদিক কানন আচার্য্য-এর সঞ্চালনায় মানববন্ধন ও সমাবেশে দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, বিশিষ্ঠ লেখক ও উন্নয়ন সংগঠক মথুরা বিকাশ ত্রিপুরা, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন, আজাদী ও যুগান্তরের খাগড়াছড়ি প্রতিনিধি সমির মল্লিক বক্তব্য রাখেন৷



বক্তারা অভিযোগ করে বলেন, সংবাদ প্রকাশের কারনে রাগের বসে কুড়িগ্রাম জেলা প্রশাসক সাংবাদিককে তুলে এনে নির্যাতন চালিয়েছে। পরে সাজা দিয়ে জেলে পাঠিয়েছে। অপরদিকে দেশের প্রথিতযশা সাংবাদিক দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর বিরুদ্ধে দায়ের কৃত মিথ্যা মামলার কঠিন সমালোচনা করে বক্তারা বলেন, একটি গণতান্ত্রিক দেশে প্রজাতন্ত্রের কর্মচারীদের এমন আচরণ গ্রহনযোগ্য নয়।

এসময় ডিবিসি নিউজ প্রতিনিধি সৈকত দেওয়ান, বৈশাখী নিউজ প্রতিনিধি অপু দত্ত, যায়যায়দিন প্রতিনিধি রিপন সরকার, একাত্তর টিভি প্রতিনিধি রুপায়ন দেওয়ান, এশিয়ান নিউজ প্রতিনিধি বিপ্লব তালুকদার, দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ আবদুর রউফ, চ্যানেল ২৪ এর প্রতিনিধি নুরুচ্ছাফা মানিক, প্রতিদিনের সংবাদ এর প্রতিনিধি শংকর চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD