শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

সংকীর্ণতার উর্দ্ধে উঠে নগর উন্নয়নে মনযোগী হোনঃ মেয়র রেজাউল করিম







এস.ডি.জীবন: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, বিদায় শব্দটাই কষ্টের। তবে কষ্টের হলেও বিদায় কঠিন সত্য। চাকুরী জীবনে বদলি ও বিদায় একসুত্রে গাঁথা।



বৃহস্পতিবার ৪ মার্চ বিকেলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী মুজিবুল হায়দার ও উপ-সহকারী প্রকৌশলী সোমনাথ দাশগুপ্ত রাজুর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য সিটি মেয়র এসব কথা বলেন।

তিনি আরো বলেন, চাকুরী জীবনে নিজেদের মেধা ও মননশীলতাকে কাজে লাগিয়ে বিদায়ী প্রকৌশলীরা নাগরিক সেবা দিয়ে গেছেন। যেকোন কাজে অভিজ্ঞতা অনেক বড় বিষয়। অভিজ্ঞতাকে আমি ভালো চোখে দেখি। অভিজ্ঞদের থেকে তরুণনা শিখবে। অভিজ্ঞদেরও নতুনদের কে জ্ঞান বিতরণ করতে হবে। যোগ্য ব্যক্তির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নগর গঠনের আমরা এগিয়ে যাবো। স্ব-স্ব ক্ষেত্রে অভিজ্ঞতাকে কাজে লাগানোর জন্য প্রকৌশলীদের আহবান জানান সিটি মেয়র।



চাকুরী জীবনে অনেক সীমাবদ্ধতা সত্ত্বেও নিজেদের মধ্যে সমন্বয় করে সমন্বিত প্রয়াসে একযোগে কাজ করার আহবান জানিয়ে মেয়র বলেন, নিজেদের মধ্যে যেকোন ধরণের সমস্যা যেনো প্রতিষ্ঠানের কাজে প্রভাব না ফেলে সেদিকেও খেয়াল রাখতে হবে।



যোগ্যতাকে মুল্যায়ন করা হবে উল্লেখ করে মেয়র রেজাউল বলেন, কর্মক্ষেত্রে পদ্দোন্নতি বা কোন ধরণের তদবির করবেন না। যোগ্যতা থাকলে, অভিজ্ঞতা থাকলে তাদের সঠিক মূল্যায়ন করা হবে। সংকীর্ণতা পরিহার করে নগর উন্নয়নে মনোযোগী হওয়ার জন্য প্রকৌশলীদের আহবান জানান নগরপিতা।



এসময় হিংসা, বিদ্বেষ, লোভ, লালসার উর্দ্ধে থেকে নগর উন্নয়নে চেইন অব কমান্ড মেনে চলার তাগিদ দেন মেয়র রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, নির্বাহী প্রকৌশলী বিপ্লব দাশ, আশিকুল ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী ফরিদ আহমদ, চন্দন দাশ, সংবর্ধিত বিদায়ী প্রকৌশলী মজিবুল হায়দার ও সোমনাথ দাশগুপ্ত।



এতে উপস্থিত ছিলেন কাউন্সিলর ড. নেছার উদ্দিন আহমদ মঞ্জু, নুরুল আলম, ভারপ্রাপ্ত সচিব ও প্রধান রাজস্ব কর্মকর্তা নজরুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, সিবিএর সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সহ-সভাপতি প্রকৌশলী জাহেদুল আলমসহ প্রকৌশল বিভাগের কর্মকর্তাবৃন্দ ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD