শুক্রবার, ২০ নভেম্বর ২০২০, ১২:৪৩ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

শেখ হাসিনার স্বপ্ন ও প্রত্যাশার রূপকল্প বাস্তবায়নে নৌকার বিজয় ছাড়া আর কোন বিকল্প নেই : রেজাউল করিম চৌধুরী







এস.ডি.জীবন: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রাম অর্থনৈতিক উন্নয়নের স্বপ্ন-সম্ভাবনার স্বর্ণদ্বার। বাংলাদেশের অর্থনীতি পরিচালিত হয় এই বন্দর দিয়ে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ও প্রত্যাশার রূপকল্প বাস্তবায়ন ও চট্টগ্রামের উন্নয়ন এবং দেশের উন্নয়নের অগ্রযাত্রায় শেখ হাসিনা কোটি কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন অব্যাহত রাখতে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ‘সমৃদ্ধির প্রতীক নৌকার বিজয় ছাড়া আর কোন বিকল্প নেই।’



০৮ নভেম্বর রবিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত নগরীর ৪০নং উত্তর পতেঙ্গা ওয়ার্ডে নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চসিক নির্বাচনে মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।



তিনি আরো বলেন, এ পতেঙ্গা এলাকায় নির্মিত হচ্ছে দেশের প্রথম এবং একমাত্র টানেল। এ টানেলটি চালু হলে এ অঞ্চলের অর্থনৈতিক সম্ভাবনার নতুন দ্বার উন্মোচিত হবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার অর্থনৈতিক করিডোর বাস্তবায়ন আরও একধাপ এগিয়ে যাবে। কর্ণফুলী নদীর ওপারে গড়ে উঠবে অর্থনৈতিক জোন ও সমৃদ্ধ আর এক মহানগরী। এর ফলে দক্ষিণ চট্টগ্রাম ও পর্যটন নগরী কক্সবাজারের সাথে দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম ও রাজধানী ঢাকার দূরত্ব আরো কমে আসবে। মূল শহরের সঙ্গে নদীর অন্য প্রান্তের সরাসরি যোগাযোগ স্থাপিত হওয়ার পাশাপাশি বিকশিত হবে পর্যটন শিল্প ।



হাজী এম এ হালিমের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হাজী শাহাদাত হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন নগর আওয়ামীলীগের সদস্য কামরুল ইসলাম ভুলু, কাউন্সিলর পদপ্রার্থী আবদুল বারেক, মো. আলি, চেয়ারম্যান মো. জাকির, নুর মোহাম্মদ, মোহাম্মাদ জাবের, নুরুল আবসার, নুরুল আকতার, সাদেকুর রহমান সাদেক, মো. ইদ্রিস, মো. মোজাহের, মৌলানা মো. মনসুর, আবু সুলতান, আবু তৈয়ব, সুলতান গিয়াস উদ্দিন, নজরুল ইসলাম নজরুল, নজরুল ইসলাম মিন্টু, মিজানুর রহমান মিজান, মেহরাব তৌসিফসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD