শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
অক্টোবরে খুলছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব অষ্টম ও নবম শ্রেণির ক্লাসও সপ্তাহে দুই দিন ফুটপাত ও সড়ক দখল করে ব্যবসা, চসিকের অভিযানে জরিমানা শুক্রবার ফিনল্যান্ড-যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নে বাস্তবমুখী পদক্ষেপ নিতে হবে: সিটি মেয়র লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে তিনজনকে অর্থদণ্ড ও কারাদণ্ড বাগীশ্বরী সঙ্গীতালয়ের উচ্চাঙ্গ সঙ্গীত আসর চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাস্ক বিতরণ পরীমনির রিমান্ড: দুই বিচারক হাইকোর্টে ক্ষমা চাইলেন

শেখ হাসিনার নেতৃত্বে অতিমারীতে বাংলাদেশ খেই হারায়নি: মেয়র রেজাউল







নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেন, করোনা মহামারি কালে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া শ্রমিক-কর্মচারীদের হাতে প্রধানমন্ত্রীর উপহার একটি প্রশংসিত উদ্যোগ। করোনা মহামারীতে যেখানে উন্নত দেশগুলো অর্থনৈতিভাবে বিপর্যস্থ যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রগতি প্রাণিধান যোগ্য।তাই অতিমারীতে বাংলাদেশ খেই হারায়নি।



তিনি ০১লা আগস্ট রোববার সকালে টাইগারপাসস্থ চসিকের অস্থায়ী কার্যালয়ের সম্মুখ চত্বরে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের উদ্যোগে করোনাকালে কর্মচ্যূত সিএনজি, বাস ও ট্রাক শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদানকালে একথা বলেন।

তিনি আরো বলেন, করোনা পাশাপাশি এখন ডেঙ্গুর প্রাদুর্ভাব দেখা দিয়েছে। ডেঙ্গু প্রতিরোধে আমাদের ঘর-বাড়ীর আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন এবং কোথাও যাতে পানি জমা না থাকে সে দিকে লক্ষ্য রাখতে হবে।



মেয়র বলেন, মশার প্রজনন ক্ষেত্রগুলো ধ্বংস করার জন্য চসিক ক্রাস প্রোগ্রাম শুরু করতে যাচ্ছে। এ প্রোগ্রাম ৪১টি ওয়ার্ডের প্রত্যেক ঘরে ঘরে পরিচালিত হবে। এই বিষয়ে জনসাধারণের কোন অভিযোগ থাকলে সংশ্লিষ্ট এলাকার ওয়ার্ড কাউন্সিলরকে অবহিত করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন-মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, নির্বাহী প্রকৌশলী মীর্জা ফজলুল কাদের, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম চৌধুরী, স. ম জিয়াউর রহমান, মো. সেলিম শেখ, আবু হানিফ জনি, আনোয়ার হোসেন প্রমুখ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD