রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:১৭ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে তিনজনকে অর্থদণ্ড ও কারাদণ্ড







মো: আরিফূল ইসলাম: চট্টগ্রামের লোহাগাড়ায় অবৈধভাবে বালু তোলার দায়ে তিনজনকে অর্থদণ্ড ও কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।



সোমবার ১৩ সেপ্টেম্বর রাতে ১ জনকে ৫০ হাজার টাকা জরিমানা ও বাকি দুইজনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান হাবীব জিতু এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. খোরশেদ আলম চৌধুরী।

 

বালু উত্তোলনের দায়ে লোহাগাড়ার চুনতি সুফিনগর এলাকার আবদুর রবের ছেলে মো. রুবেল (২৫) ও চুনতির আবু সিদ্দিকের ছেলে মুহাম্মদ আরিফকে (২৩) ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও উপজেলার চুনতি মুন্সেফ বাজার এলাকার এহেতেসামুল হকের ছেলে মো. তাহমিদকে (২২) ৫০ হাজার টাকার অর্থদণ্ড দেওয়া হয়।



উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আহসান হাবীব জিতু বলেন, অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। বালু খেকোদের কোন প্রকার ছাড় নেই। অবৈধ বালু উত্তোলনের দায়ে গতকাল সোমবার রাতে ২ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং একজনকে অর্থদণ্ড দেওয়া হয়।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD