বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :

রেহানা মরিয়ম নূর ছবির ট্রেলারজুড়ে চমকপ্রদ বাঁধন!







বিনোদন ডেস্ক: পরিকল্পনা থেকে শুরু করে করে প্রস্তুতি, কাস্টিং, শুটিং, পোস্ট প্রোডাকশন সব কিছুই হয়েছে শতভাগ গোপনে। যখন সিনেমাটির খবর প্রকাশ্যে এলো, তখন সেটা পৌঁছে গেছে কান চলচ্চিত্র উৎসবে!



ইতিহাস সৃষ্টিকারী বাংলাদেশী এই সিনেমার নাম ‘রেহানা মরিয়ম নূর’। তরুণ নির্মাতা আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এই সিনেমাটি গত এক মাস ধরে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। কেমন হবে সিনেমাটি? কী শক্তিতে এটা কানের মতো আয়োজনে নির্বাচিত হয়েছে; এসব কৌতুহল বিরাজ করছিল সবার মনে।



অবশেষে সেই কৌতুহলের কিছুটা মিটিয়ে দিলো ‘রেহানা মরিয়ম নূর’ টিম। প্রকাশ্যে এসেছে সিনেমাটির ট্রেলার। শুক্রবার (২ জুলাই) সন্ধ্যার পর ফেসবুকে উন্মুক্ত করা হয় ট্রেলারটি। আর প্রকাশের পরই মুহূর্তেই আলোচনার কেন্দ্রে চলে এসেছে এটি।

১ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যে র এই ট্রেলারে চমকপ্রদ রূপে হাজির হয়েছেন আজমেরী হক বাঁধন। চিরচেনা গ্ল্যামার কিংবা রূপের ঝলক নয়, এই সিনেমায় বাঁধন ছড়িয়েছেন তার অভিনয়ের দ্যুতি। নিজেকে ঢেলে দিয়েছেন চরিত্রের ভেতরে। যার ফলে কেবল ট্রেলার দেখেই ভূয়সী প্রশংসা করছেন দর্শক ও সমালোচকরা।

‘রেহানা মরিয়ম নূর’-এ বাঁধন অভিনয় করেছেন কেন্দ্রীয় চরিত্রে। যিনি মেডিক্যাল কলেজের একজন অধ্যাপক। প্রথমত তিনি তার পরিবার ও কর্মজীবন সামাল দিতে গিয়ে ডুবে যান জটিল জীবনে। এরই মধ্যে ঘটনাক্রমে একটি অন্যায়ের প্রতিবাদে সরব হয়ে ওঠেন। অপ্রতিরোধ্য হয়ে তিনি প্রতিবাদ করেন।

ট্রেলার প্রসঙ্গে বাঁধন বলেছেন, ‘আমি আসলে মূল রিঅ্যাকশনটা আপনাদের কাছ থেকে জানতে চাই। কারণ কাজটির শুরু থেকে এখন পর্যন্ত যতটা পথ হেঁটেছি, তার পুরোটাই একটা ট্রমার মধ্য দিয়ে। এই ট্রেইলার নিয়ে রিঅ্যাকশন দেওয়ার সাহস পাই না।’



উল্লেখ্য, ‘রেহানা মরিয়ম নূর’-এ বাঁধন ছাড়াও অভিনয় করেছেন সাবেরী আলম, আফিয়া জাহিন জায়মা, আফিয়া তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি ও অভ্রদিত চৌধুরী।



আগামী ৭ জুলাই কান উৎসবে সিনেমাটির প্রথম প্রদর্শনী হবে। এরপর ৮ জুলাই আরও দুটি প্রদর্শনী রয়েছে ‘রেহানা মরিয়ম নূর’-এর। জমকালো এই উৎসবে অংশ নেয়ার জন্য ইতোমধ্যে ফ্রান্সে পৌঁছে গেছেন নির্মাতা সাদ, অভিনেত্রী বাঁধন-সহ সিনেমা সংশ্লিষ্ট ছয় সদস্যের দল। তারা বর্তমানে প্যারিসে কোয়ারেন্টিন অবস্থায় আছেন।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD