বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :

মেমন হাসপাতালের হারানো সুনাম ও মর্যাদা পুনরুদ্ধার করা হবে: রেজাউল করিম







নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চসিক পরিচালিত মেমন মাতৃসদন হাসপতালের হারানো সুনাম ও কীর্তি পুনরুদ্ধারে সব ধরণের প্রয়োজনীয় উদ্যোগ ও পদক্ষেপ গ্রহণ করা হবে। প্রয়াত মেয়র জননেতা এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী এই প্রতিষ্ঠানটিকে যে উন্নত মান ও মর্যাদায় সুপ্রতিষ্ঠিত করে ছিলেন পরবর্তীতে ব্যবস্থাপনাগত ক্রটির কারণে এর মান ও মর্যাদার অবনমন ঘটেছে। প্রতিষ্ঠানটি এক সময় প্রসূতি মায়েদের একমাত্র অন্যতম আস্থা ও ভরসাস্থল হিসেবে স্বীকৃত থাকলেও এখন আকর্ষণ হারিয়েছে। এই ক্রম অবনতিশীল দুরাবস্থা আমাদের সকলের জন্য পীড়া দায়ক।

তিনি বলেন, আমি দায়িত্ব গ্রহণের পর মেমন মামৃসদন হাসপাতালকে আধুনিকায়ন ও মান পুনরুদ্ধারে উদ্যেগী হয়ে যে পদক্ষেপগুলো নিয়েছি তাতে ইতিবাচক সুফল আসবে মনে করি। এই হাসপাতালে প্রয়োজনীয় ও অত্যাধুনিক চিকিৎসা সরঞ্জাম ও অন্যান্য উপাদানের যে-ঘাটতিগুলো রয়েছে সে সমস্ত অগ্রাধিকার ভিত্তিতে পূরণ করা হবে। এর ব্যবস্থাপনাগত ক্রটিগুলো চিহ্নিত করা হয়েছে এবং এগুলোও দূর করা হবে। এই হাসপাতালটিকে আধুনিকায়ন করে যুযোপযোগী করা হচ্ছে এবং প্রসূতি মা ও সেবা প্রত্যাশীদের আস্থা ও ভরসার জায়গা হিসেবে ফিরিয়ে আনা হবে।



তিনি মেমন হাসপাতালের উন্নয়নে নিয়োজিত ঠিকাদারকে মান সম্পন্ন সরঞ্জাম ও কাজের গুণগতমান বজায় রাখার নির্দেশ দেন। এসময় উপস্থিত ছিলেন-প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, স্বাস্থ্য ষ্ট্যান্ডিং কমিটির সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারী, আবদুস সালাম মাসুম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম,নির্বাহী প্রকৌশলী ফরহাদুল আলম প্রমুখ।


সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD