সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

মানুষ চিকিৎসকের শরণাপন্ন হয় অনেক প্রত্যাশা নিয়ে: চসিক মেয়র







এস.ডি.জীবন: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চিকিৎসকদের পেশা হচ্ছে মানব সেবা প্রদান,এটি সর্বোচ্চ পেশা। সাধারণ মানুষ একজন চিকিৎসকের শরণাপন্ন হয় অনেক প্রত্যাশা নিয়ে। এই প্রত্যাশা থেকে মানুষ বিমুখ হলে চিকিৎসকদের প্রতি আস্থা হারায় এবং অসহায়ত্ব এক সময় চিকিৎসকদের প্রতিপক্ষ হয়ে দাঁড়ায়। তাই চিকিৎসকদের সেবার মানবিকতা নিয়ে কাজ করতে হবে।



রবিবার আগ্রাবাদস্থ মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের ১০ম ব্যাচের ইন্টার্নী চিকিৎসকদের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ডা. মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট ও মেডিকেল কলেজ গভর্নিং বডির ভাইস চেয়ারম্যান সৈয়দ মো. মোরশেদ হোসেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর এ.এস.এম মোস্তাক আহমেদ, কার্যনির্বাহী কমিটির জয়েন্ট জেনারেল সেক্রেটারী ডা. মো. আরিফুল আমীন, ডোনার সদস্য ইঞ্জি. মো. জাবেদ আবছার চৌধুরী, কার্যনির্বাহী সদস্য রেখা আলম চৌধুরী, অধ্যক্ষ লায়ন মো. সানাউল্লাহ, মোঃ আহছান উল্লাহ, জনাব এস.এম কুতুব উদ্দিন, পরিচালক (প্রশাসন) ডা. মোঃ নূরুল হক, ভাইস প্রিন্সিপাল অধ্যাপক (ডা.) অসীম বড়ুয়া, সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর খন্দকার বোরহান উদ্দিন, কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক (ডা.) জালাল উদ্দিন, প্যাথলজি বিভাগের অধ্যাপক ডাঃ বাবুল ওসমান চৌধুরী প্রমুখ।



মেয়র আরো বলেন, করোনাকালে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের চিকিৎসকেরা করোনা রোগীদের চিকিৎসা সেবায় যে অবদান রেখেছেন তা সত্যিকার অর্থে প্রশংসার দাবি রাখে। যারা আজকের ইন্টানীং থেকে চিকিৎসক হিসেবে দায়িত্ব পেলেন তাদেরকে একজন চিকিৎসক হিসেবে নয় একজন ভালো মানুষ ও মানবিক ডাক্তার হওয়ার ব্রত নিয়ে কাজ করার আহবান জানান। তিনি নতুন এই চিকিৎসকদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

 

হাসপাতাল পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন হাসপাতালের সার্বিক কার্যক্রমের বিষয়ে মেয়রকে অবগত করেন এবং কিছু সমস্যা সমাধানে তাঁর হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD