মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৭:৫০ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
দেশের সামগ্রিক উন্নয়নে অনলাইন গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে : রেজাউল করিম চৌধুরী পাখিদের প্রিয় স্থান চট্টগ্রামের সীতাকুণ্ড হৃদরোগ ও শ্বাস প্রশ্বাসে অক্সিজেন সেবা দিচ্ছে রেড ক্রিসেন্ট আনোয়ারায় যুবকের গলিত লাশ উদ্ধার! এক কিলোমিটার বাঁধ ভাঙ্গা থাকায় জোয়ার ভাটায় পরিনত উত্তর ধুরুং বিত‌র্কিত শরণঙ্কর ভিক্ষু বৌদ্ধ রাজ‌্য বানা‌নোর উস্কা‌নি দি‌য়ে বিহার ত‌্যা‌গে রাঙ্গুনিয়া জুড়ে ক্ষোভ কোরবানীর ঈদে ছুটি বাড়ানো হবে না: মন্ত্রিপরিষদ সচিব মৃত্যুহীন আরও একটি দিন পেলো চট্টগ্রাম জেকেজি চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেপ্তার চট্টগ্রামে ২৪ ঘন্টায় ১০৫ জনের করোনা শনাক্ত

বন্দর এলাকায় অসহায়দের ঈদ উপহার প্রদান করলেন রেজাউল করিম চৌধুরী







এস.ডি.জীবন: নগরীর ৩৭নং ওয়ার্ডস্থ বন্দর এলাকায় অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী ঈদ উপহার প্রদান করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।



এসময় ‍তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলেই অন্যান্য দেশের তুলনায় করোনা ভাইরাস বাংলাদেশে মহামারী আকার ধারণ করতে পারেনি। শুরুতেই মানুষের নিরাপত্তার কথা চিন্তা করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করে স্কুল,কলেজ বন্ধ করণ সহ করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে জনসমাগম নিষিদ্ধ করা হয়। সেই সাথে সাধারণ ছুটি ঘোষণাও ছিলো একটি সময়পোযুগী সিদ্ধান্ত। শেখ হাসিনার নির্দেশে একজন মানুষও যেনো অভূক্ত না থাকে সেজন্য বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে । আমিও আমার সাধ্যমতো সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের প্রয়োজনে সব সময় পাশে ছিলাম,আছি এবং থাকবো। করোনা থেকে বাচঁতে আপনারও ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু ও বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ)র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক এর উদ্দ্যেগে ১৭ মে রবিবার বন্দর এলাকায় আয়োজিত পবিত্র মাহে রমজান মাসে করোনা মহামারীতে কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রমিকনেতা খন্দকারি মোহাম্মদ ইয়াকুব।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.মান্নান, বন্দর শ্রমিক নেতা জামিল আহামদ মিলন, আক্তারুজ্জামান ময়না. এফ.এ.চৌধুরী বাদল, মোহাম্মদ সাইফুর রহমান সোহেল, মহানগর যুবলীগ নেতা নুরনবী পারভেজ, রায়হান নেওয়াজ সজীব, মোহাম্মদ ইমতিয়াজ, মে: সালাউদ্দিন বাবর, মো: ইমতিয়াজ সুমন, ফরহাদ, আব্দুল্লাহ, মো: সোহেল রানা, মো: সালাউদ্দিন, মো: জহির, মো: রাসেল, মো: রমজান আলী, মো: মাহমুদুর রহমান বাপ্পী, প্রণব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো: আবু নাছের জুয়েল, মো: সাজিবুল ইসলাম সজীব, মো: সুমন, বন্দর থানা ছাত্রলীগের সহ-সভাপতি হৃদয় কুমার দাশ, জালাল উদ্দিন, কৌশিকা রায়, মিনহাজ বাবু প্রমুখ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD