শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৪:১৬ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
দেশে করোনায় আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ, নতুন শনাক্ত নেই করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সচেতন হোন: লায়ন ওসমান সরওয়ার দেশে করোনা আক্রান্ত ২ চিকিৎসকসহ আরও ৪ জন : ডা. ফ্লোরা গুজব ঠেকাতে সরকারি ‘নজরদারিতে’ গণমাধ্যম সাম‌র্থ্যের সবটুকু দি‌য়ে আ‌মি মানু‌ষের পা‌শে থাক‌তে প্রস্তুত ঃঃ রেজাউল করিম কবি প্রিয়া সেন এর কবিতা : ইতিহাস তোমাকে ভুলবেনা সংস্পর্শহীন,প‌রিচ্ছন্ন থাকাই ক‌রোনা প্র‌তি‌রো‌ধের হা‌তিয়ার : রেজাউল ক‌রিম চৌধুরী করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখার পরামর্শ হাইকোর্টের আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আক্রান্ত আরও একজনের মৃত্যু

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য অনিন্দ্য বৈদ্য সানির খোলা চিঠি

প্রিয় নেত্রী মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা বরাবর খোলা চিঠিঃ-

প্রিয় নেত্রী মমতাময়ী মা ছাত্রলীগের একজন কর্মী হতে পেরে আমি গর্বিত। আমিও চাই দেশে দূর্নীতিবাজদের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকুক। যারা রাজনীতিকে বিক্রি করে, দলকে বিক্রি করে. কালো টাকার পাহাড় বানিয়েছে,সরকারের উন্নয়নকে ব্যাহত করছে, তাদের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকুক।

কিন্ত প্রিয় নেত্রী, সরকারের এই শুদ্ধি অভিযানের সুযোগকে কাজে লাগিয়ে কিছু ক্যাসিনো ব্যবসায়ী, জুয়ার বোর্ড পরিচালনাকারী, চকবাজারের জামায়াতের এজেন্ড কিছু বড় বড় ব্যবসায়ী, প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তাকে ম্যানেজ করে আজকে আমি এবং আমার সহযোদ্ধা যারা দুঃসময়ে চকবাজারের জামায়াতের সাথে লড়াই করে চকবাজারে ছাত্রলীগকে টিকিয়ে রেখেছি, তারা আজ আমাদের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করছে। টাকা দিয়ে কিছু ভুঁইফোড় সাংবাদিকদের ম্যানেজ করে তারা আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা নিউজ করিয়ে আমাকে সমাজ ও প্রশাসনের কাছে সন্ত্রাসী সাজাচ্ছে।



প্রিয় নেত্রী, ২০০৪সালে ওমর গণি এম ই এস কলেজে পড়াকালীন অবস্থায় ছাত্ররাজনীতিতে আমার হাতে খড়ি। এরপর ২০০৮ সালে ক্যাম্পাস রাজনীতি ছেড়ে চকবাজার এলাকার রাজনীতিতে জড়িয়ে পড়ি এবং কোন তদবির ছাড়া রাজপথে আমার সক্রিয়তা দেখে ২০১৪ সালে চটগ্রাম মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদে আমাকে রাখা হয়।

কাদের মোল্লার ফাঁসির রায়কে কেন্দ্র করে চকবাজারে যেদিন জামায়াত শিবির নাশকতা করেছিলো, সেদিন সেই নাশকতার রুখে দেওয়ার ভূমিকায় সামনে থেকে নেতৃত্ব দিয়েছি।চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজে ছাত্রলীগ প্রতিষ্ঠায় প্রতিটি আন্দোলনে সামনে থেকে ভূমিকা পালন করেছি। মতিউর রহমান নিজামীর গায়েবানা জানাযায় জামাত শিবিরের নাশকতা ঠেকাতে সামনে সাঁড়িতে নেতৃত্ব দিয়েছি।



কিন্তু প্রিয় নেত্রী, আজ কিছু সুবিধাবাজ দালাল হাইব্রীড আওয়ামীলীগারদের টাকার ষড়যন্ত্রে তারা এখন আমাকে বানাচ্ছে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদককারবারী। প্রিয় নেত্রী, আমি অনিন্দ্য বৈদ্য সানি দলের নাম বিক্রি করে যদি কোন টেন্ডারবাজী, মাদককারবারী,
জুয়ার বোর্ড পরিচালনা করেছি, এইরকম যদি কেউ প্রমাণ দিতে পারে, প্রিয় নেত্রী আমি আপনাকে কথা দিলাম, সেদিনই আমি নগর ছাত্রলীগের সদস্য পদ থেকে অব্যাহতি দিয়ে নিজেকে আইনের হাতে তুলে দিবো।

কিন্তু প্রিয় মমতাময়ী মা, যারা এখন আমাকে ও আমার মতো বাকী যারা রাজপথে কষ্ট করে রাজনীতি করছে ঐ ক্যাসিনো মাদক ব্যবসায়ীরা প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তাকে ম্যানেজ করে তাদের লেলিয়ে দিয়েছে আমাদের উপর।

প্রিয় নেত্রী, আপনার কাছে আকুল আবেদন- চকবাজারের প্রকৃত গডফাদার কারা বিএনপি, এলডিপি, ক্যাডার আয়াজ গংদের সাথে আঁতাত করে তাদের অবৈধ টাকা দিয়ে প্রশাসনকে ম্যানেজ করে কারা প্রিয় নেত্রী আপনার রাজপথের ত্যাগী নেতাকর্মীদের ধ্বংস করতে চাই সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আকুল আবেদন জানাচ্ছি আপনার কাছে।



নিবেদক
আপনার হতভাগ্য সন্তান
অনিন্দ্য বৈদ্য সানি
কার্য নির্বাহী সদস্য
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD