শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :

পানছড়ি অনলাইন ক্লাসের শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান







খাগড়াছড়ি প্রতিনিধি : দেশের ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসের মহামারিতে শিক্ষাক্ষেত্রে অবদান রাখার জন্য ও ২০২০ সালের পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় হতে জিপিএ ৫ প্রাপ্ত কৃতিশিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় একজন ব্যবসায়ী ও শিক্ষানুরাগী জনাব সমীর সাহা।

৮ আগষ্ট শুক্রবার দুপুর ১ টা ৩০ এর সময় পানছড়ির লেকভিউ রেষ্টুরেন্টে এই সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



এই সময় উপস্থিত ছিলেন,পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিখিল চৌধুরী,খাগড়াছড়ি জেলার সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোঃইউসুফ আলী,পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও উত্তর কাট্টলী আলহাজ্ব মুস্তফা হাকিম বিস্ববিদ্যালয় কলেজের প্রভাষক আজিজুল হক,পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রভাষ রয়,পানছড়ি অনলাইন ক্লাসের উদ্যোক্তা মিঠুন সাহা।

আরও উপস্থিত ছিলেনপানছড়ি অনলাইন ক্লাসের সদস্য রাহাত নুর তালুকদার, জহিরুল ইসলাম ,প্রাণ মজুমদার(আকাশ), রতন দে,রুম্পা সাহা,পাপড়ি সিকদার জয়শ্রী চাকমা,অন্তর চাকমা,অমর চাকমা,মোঃইয়াকুব, হেলাল উদ্দিন,উচ্ছাস সিকদার উত্তম চন্দ্র নাথ,ইউসুফ আলী,হেমা চাকমা,শ্রাবণী শীল আসিফ নুর তালুকদার,পলাশ চক্রবর্তী মাঈন উদ্দিন শাহ্।



এই সময় আরও উপস্থিত ছিলেন পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় হতে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জনকারী শিক্ষার্থী,অর্পিতা শীল,অবনি ত্রিপুরা,অনন্যা দেওয়ান মেরাজ হাসান,সাজিবুল ইসলাম এবং রাজশাহীর একটি স্কুল থেকে জিপিএ ৫ অর্জন কারী শিক্ষার্থী মাহমুদুল ইসলাম সহ প্রমুখ।

পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিখিল চৌধুরী বলেনঃপ্রত্যেক সম্মাননা মানুষকে অনুপ্রানিত ও উৎসাহিত করে।ব্যবসায়ী সমীর বাবু এই করোনা দুর্দিনে পানছড়িতে অনলাইনে ক্লাস নেওয়া সকল শিক্ষক ও জিপিএ ৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সম্মান প্রদান করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।



খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃইউসুফ আলী বলেনঃপানছড়ির বিশিষ্ট ব্যবসায়ী সমীর বাবু সম্মাননা ক্রেস্ট প্রদানের মাধ্যমে সকল শিক্ষক ও শিক্ষার্থীদের অনুপ্রাণিত করেছেন।যেখানে গুণীর কদর নেই,সেইখানে গুণীর জন্ম হয় না।এমনটাই বলে গেছেন শিক্ষাবিদরা।আজকের এই আয়োজন সকলকে সামনে আরোও বেশি কাজ উৎসাহিত করবে।

পানছড়ি অনলাইন ক্লাসের উদ্যোক্তা মিঠুন সাহা বলেনঃআমরা জাতির এই দুর্দিনে ছোট ছোট শিক্ষার্থী ভাইবোদের জন্য অনলাইন ক্লাসের মাধ্যমে কিছু দেওয়ার চেষ্টা করে যাচ্ছি।আর আজকে সে চেষ্টা ও পরিশ্রমের সম্মাননা পেয়ে সত্যি আমরা সবাই অভিভূত । আজীবন কৃতজ্ঞ থাকবো এমন উৎসাহ মূলক সম্মাননা প্রদান করার জন্য।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD