বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৮:০৬ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
বীর মু্ক্তিযোদ্ধা এম মাহাবুবুল আলমের কবর জেয়ারত করলেন এম রেজাউল করিম চৌধুরী চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ১৭ জনের করোনা শনাক্ত খোরশেদ আলম সুজনকে অভিনন্দন জানালেন রেজাউল করিম চৌধুরী চসিক প্রশাসকের দায়িত্বে খোরশেদ আলম সুজন শেখ হাসিনা প্রমাণ করেছে সঠিক নেতৃত্ব দিতে পারলে দুর্যোগ মোকাবেলা সম্ভব : তথ্যমন্ত্রী চট্টগ্রামে ২৪ ঘন্টায় ৯ জনের করোনা শনাক্ত কোরবানির পশু বর্জ্য অপসারণ ও চামড়া প্রক্রিয়াকরণে জেলা প্রশাসনের মনিটরিং রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ল ৫ বসতঘর থানচিবাসীকে মালিরাম ত্রিপুরার ঈদ ও আষাঢ়ী পূর্ণিমার শুভেচ্ছা শতভাগ উজাড় করে দিয়ে মানুষের সেবায় নিয়োজিত হোনঃ স্বাস্থ্যকর্মীদের রেজাউল করিম চৌধুরী

পটিয়ায় দুই মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা







চট্টবাণী : পটিয়া উপজেলার কাশিয়াইশ এলাকায় দুই মেয়েকে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন এক বাবা। শ্বাসরোধে দুই মেয়েকে হত্যা করে তিনি বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান।

বুধবার (১ জুলাই) ভোরে কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।



নিহতরা হলো- কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও এলাকার মুকুন্দ বড়ুয়ার মেয়ে টুকু বড়ুয়া (১৫) ও নিশি বড়ুয়া (১০)।

টুকু বড়ুয়া ৮ম শ্রেণির ছাত্রী ও নিশি বড়ুয়া ৫ম শ্রেণির ছাত্রী বলে জানিয়েছেন ৮ নম্বর ভান্ডারগাঁও ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইউসুফ।



তিনি বলেন, বুধবার ভোরে দুই মেয়েকে গলাটিপে হত্যার পর মুকুন্দ বড়ুয়া নিজে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান বলে জানতে পেরেছি। মুকুন্দ বড়ুয়া দুই মেয়েকে হত্যার পর বাড়িতেই অবস্থান করছেন। পুলিশকে বিষয়টি জানিয়েছি। তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

ইউপি সদস্য মো. ইউসুফ জানান, ৫ বছর আগে মুকুন্দ বড়ুয়ার স্ত্রী ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। তারপর থেকে দুই মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলেন তিনি।



পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দীন বলেন, কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও এলাকার মুকুন্দ বড়ুয়া নামে এক ব্যক্তি তার দুই মেয়েকে গলাটিপে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন।

তিনি কী কারনে এটি করলেন এখনও জানতে পারিনি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে হত্যার কারণ জানা যাবে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD