বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
বোয়ালখালী পৌরসভা নির্বাচন: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেয়র স্কুলের পর এবার খুললো মেডিক্যাল কলেজ চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচন: ২৫ প্রার্থী জমা দিলেন মনোনয়ন পিইসি ও জেএসসি থাকছে না : শিক্ষামন্ত্রী ‘সিআরবি রক্ষা করতে হবে চট্টগ্রামের স্বার্থে’ মহাসড়কে চলছে নিষিদ্ধ লেগুনা-থ্রীহুইলার-ব্যাটারী চালিত অটোরিকশা: দেখেও দেখেনা পুলিশ ফারুক-আমিন হেল্প ক্যারিয়ারের উদ্যোগে বেকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শিক্ষাঙ্গনে আনন্দঘন পরিবেশ যাতে ম্লান না হয় : মেয়র রেজাউল চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সোমবার থেকে বিকেলে টিকা ফখরুলদের ওপর নিজ দলের কর্মীদেরই আস্থা নেই: তথ্যমন্ত্রী

নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা







চাটগাঁ সময় ডেস্ক: নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (৩০ জুলাই) ঢাকায় তার সরকারি বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।



তথ্যমন্ত্রী বলেন, কিছু আইপি টিভি অনেক সময় গুজব রটানোতে যুক্ত হয়, অসত্য তথ্য পরিবেশন করে। আবার দেখা যায়, অনুমোদন পাওয়ার আগেই কেউ কেউ টেলিভিশন চ্যানেলের মতো অফিস খুলে জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছে। এসব বিষয়কে একটা নিয়মনীতির মধ্যে আনা প্রয়োজন।

দেশব্যাপী ব্যাঙের ছাতার মতো আইপি টিভি খুলে যার যেমন ইচ্ছে তেমন করবে সেটা আইনসম্মত বা বাঞ্ছনীয় নয় উল্লেখ করে ড. হাছান বলেন, ভালো মানের আইপি টিভি অনুমোদন পাবে এবং যেগুলোর বিষয়ে নানা অভিযোগ আছে, সেগুলো খতিয়ে দেখে সহসাই ব্যবস্থা নেওয়া হবে।

সম্প্রচারমন্ত্রী বলেন, মন্ত্রণালয় আইপি টিভিগুলোর কাছ থেকে রেজিস্ট্রেশনের জন্য দরখাস্ত আহ্বান করেছিল। পাঁচ শতাধিক দরখাস্ত জমা পড়েছে। সেগুলো যাচাই-বাছাইয়ের কাজও আমরা গুছিয়ে এনেছি। যেগুলোর মান ভালো, সেগুলোর রেজিস্ট্রেশন দেওয়া হবে।



এ সময় জয়যাত্রা নামে আইপি টিভি পরিচালনাকারী হেলেনা জাহাঙ্গীর সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ফাঁকফোকর দিয়ে দলের উপকমিটিতে এ ধরনের কারো ঢোকা সমীচীন হয়নি, এদের কমিটিতে রাখার বিষয়ে আরও সতর্ক হওয়া প্রয়োজন ছিল। যারা সুপারিশ করেছেন, তাদের আরও জানার দরকার ছিল। তার বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং তার আইপি টিভির বিষয়ে অভিযোগগুলো আমরা খতিয়ে দেখব, সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD