বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
প্রকৃতি ও পরিবেশের সমন্বয়ে একটি সুন্দর নগর গড়া সম্ভব: মেয়র রেজাউল লোহাগাড়ায় বিষপানে পাঁচ সন্তানের জননীর আত্মহত্যা চকরিয়া ও পেকুয়া উপজেলায় ১৬ ইউপিতে আ.লীগের প্রার্থী ঘোষণা : নৌকা পেলো দুই নারী লোহাগাড়া উপজেলা চেয়ারম্যানের অস্ত্র মহড়ার রিপোর্ট করায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা চসিক মেয়রের সাথে কানাডা হাই কমিশনের কাউন্সেলর এর সাক্ষাৎ লোহাগাড়ায় পিতার সাথে অভিমান করে এক স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা বেড়িবাঁধ থেকে হালিশহর আর্টিলারি সেন্টার পর্যন্ত প্রকল্পের কাজ যথাসময়ে সম্পন্ন করার তাগিদ সিটি মেয়রের লোহাগাড়ার কাভার্ডভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত: আহত ২ জন রসুল প্রেমের মজা রসুল প্রেমিকরাই বুঝে: সিটি মেয়র আমরা চিরতরে বাংলাদেশ থেকে ধর্মান্ধ-জঙ্গি গোষ্ঠীর নিপাত করতে চাই: হানিফ

দুর্গোৎসব হোক বাঙালীর সম্প্রীতি ও সৌহার্দ্যরে মেলবন্ধন: সিটি মেয়র







এস.ডি.জীবন: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, বাঙালী জাতীয়তাবাদ ও সকল মানুষের মধ্যে শ্রেণী বৈষম্য দূর করার চেতনা নিয়ে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন সার্বভৌম অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। এই স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন করতে হলে শ্রেণী বৈষম্যসহ সকল বৈষম্য দূর করতে সকলের মনোযোগী হতে হবে। ধনী-দরিদ্র বৈষম্য দূর করতে পারলে কাউকে আর দান করার প্রয়োজন হবে না। তাই এই দুর্গোৎসব হোক বাঙালীর সম্প্রীতি ও সৌহার্দ্যরে মেলবন্ধন।



তিনি ১১ অক্টোবর সোমবার ফতেয়াবাদ পল্লী সংগঠন সমিতির উদ্যোগে মহাষষ্ঠী উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

 

ফতেয়াবাদ পল্লী সংগঠন সমিতির সভাপতি কল্যাণ পালের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে ছিলেন-বাংলাদেশ জন্মাষ্টমী পরিষদের সাধারণ সম্পাদক প্রকৌশলী প্রবীর কুমার শীল। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর গাজী শফিউল আজম, চিকনদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান হাসান জামান বাচ্চু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. শিফক নাথ, হাটাজারী প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, ফতেয়াবাদ পূজা উদযাপন পরিষদের সমন্বয়ক বিপ্লব ধর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক নুপুর কান্তি দেব।



মেয়র আরো বলেন, প্রতি বছর দুর্গপূজা আসে শরতের মাঝামাঝি সময়ে। সব দুঃখ-কষ্ট ভূলে এইকদিন বাঙালি আনন্দ উৎসবে মেতে থাকে। এই পূজায় ধর্ম যেমন একটি বড় বিষয়, তার চেয়েও বড় বিষয় হলো সার্বজনীন কল্যাণ কামনা। সম্প্রতি কোভিড-১৯ সংক্রমণ পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে থাকায় নগরীতে জাকজমক ভাবে দুর্গোৎসব পালনের পরিবেশ সৃষ্টি হয়েছে। তবে এ সময় নিয়ন্ত্রণহীনভাবে চলাফেরা করলে আবারও কোভিড সংক্রমণ বৃদ্ধি পেতে পারে। তাই এতদিন যাবত স্বাস্থ্য সুরক্ষার যে পদ্ধতি ও আচরণবিধি রপ্ত করেছি তা প্রাত্যহিকতায় পরিণত করতে হবে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD