সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
একটি ফুল কুঁড়িতেই শেষ, রাসেল আর ফুটতে পারেনি: শেখ হাসিনা তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল ৩০ টাকা কেজি পেয়াজ বিক্রি করছে টিসিবি শেখ রাসেলের মন ছিল মানবিকতায় ভরা : রেজাউল করিম চৌধুরী চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৫৫ জন কুতুবদিয়ায় ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং মতবিনিময় সভা খাগড়াছড়িতে মৎসজীবী লীগের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত কুতুবদিয়ায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত মরহুম বদিউল আলম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন ভুঁইয়া সামী আল মুজতবা ভাসমান অসহায় মানুষের পাশে রেজাউল করিম চৌধুরী

থানচিতে বিদ্যুৎ এর তারে আহত বিদ্যুৎ বিভাগের কর্মীর মৃত্যু







শহীদুল ইসলাম(শহীদ), থানচি: বান্দরবানের থানচিতে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক কর্মচারীর সড়কে পড়ে থাকা তার সড়াতে গিয়ে আহত হওয়া যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে।



থানচি উপজেলা বিদ্যুতায়ন অফিস সূত্রে জানা যায়, গত ১৪ সেপ্টম্বর সোমবার অনুমানিক বেলা সাড়ে এগারটার দিকে উপজেলার সময় বলি পাড়া বিদ্যুৎ অফিস থেকে দিংতে পাড়া ও বিদ্যামনি পাড়া মধ্যখানে বিদ্যুতের খুটিতে ত্রæটি দেখা দেয়ায় মেরামত করতে যায় ত্রæটি জায়গায় পরে থাকা বৈদ্যুতিক তার সড়াতে গিয়ে তারে লেগে আহত হয় আহত অবস্থায় তাকে উদ্ধার করে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেয়ার পর বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করেন সেখানে কর্মরত ডাক্তার বিকাল অনুমানিক ৩টা ৪৫ মিনিটের দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন।



এই বিষয়ে আরেক কর্মচারী দিলীপ দাশের সাথে ফোনে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না, সম্ভবত সে লাইন চালু রেখে রাস্তায় পড়ে যাওয়া তার টিক করতে গেছে। সে সব কাজ জানতো মিটার রেডিং সহ লাইন সংযোগ লাইনের কাজ,তাকে আজ বিকেল সাড়ে তিনটার দিকে নিজ ধর্মীয় রিতি অনুযায়ী সৎকার করা হয়েছে।



নিহত অংচিংমং মারমা (২৮) প্রকাশ জয় মারমা থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ডাকছৈ পাড়া অংসাহ্লা মারমা ছেলে।

এই বিষয়ে থানচি থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার কাছ থেকে ফোনে জানতে চাইলে তিনি বলেন, শুনেছি বিদ্যুৎ তারে লেগে এক যুবক আহত হয়েছে,তবে তার মারা যাওয়া বা সেই বিষয়ে কেউ অভিযোগ করেনী।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD