মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
জনসমর্থন হা‌রি‌য়ে বিএ‌ন‌পি এখন অজুহাত পা‌র্টি‌তে প‌রিনতঃ রেজাউল করিম চৌধুরী রেজাউল করিমের পক্ষে ভোট চাইলেন একঝাঁক তারকা নৌকার সমর্থনে তারকা শিল্পীদের প্রচারণা শুরু আজ নৌকার বিজয় নিশ্চিত করতে শ্রমিকলীগকে সর্বোচ্চ ত্যাগের ভূমিকায় মাঠে থাকতে হবে: রেজাউল করিম ৩৭ দফা প্রতিশ্রুতি দিয়ে ইশতেহার ঘোষণা করলেন রেজাউল করিম চৌধুরী ‌মডেল টাউন ও বি‌শেষ অর্থ‌নৈ‌তিক অঞ্চল‌ হ‌বে প‌তেঙ্গা- হা‌লিশহরঃ রেজাউল করিম চৌধুরী নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়ন যজ্ঞের সাথী হোন ঃ রেজাউল করিম চৌধুরী জনতার ফ্রি-হেলথ ক্যাম্প, শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত আর নয় ধোকাবা‌জি এবার শুধু নৌকাবা‌জি’ এখন প্রজ‌ন্মের শ্লোগানঃ রেজাউল করিম চৌধুরী শেখ হাসিনার মেগা প্রকল্পের কাজ শেষ হলে চট্টগ্রামের কোথাও জলাবদ্ধতা থাকবেনা: রেজাউল করিম চৌধুরী

ট্রাম্পের নামে মৃত্যুঘড়ি নিউইয়র্কের টাইমস স্কয়ারে








ডেস্ক রিপোর্ট : মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের টাইমস স্কয়ারের একটি বিলবোর্ডে ট্রাম্পের নামে মৃত্যুঘড়ি চালু করা হয়েছে। ঘড়ির নাম দেওয়া হয়েছে ‘ট্রাম্প ডেথ ক্লক’।

এই ঘড়িতে ট্রাম্প প্রশাসনের অব্যবস্থাপনাজনিত সংকটের কারণে করোনায় আক্রান্ত হয়ে নিহতদের সংখ্যা প্রকাশ করা হচ্ছে।



যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৮১ হাজার ৭৯৫ জনের। ট্রাম্পের মৃত্যুঘড়ি বলছে, মোট মৃত্যুর মধ্যে ট্রাম্পের অব্যবস্থাপনার কারণে মারা গেছে প্রায় ৬০ শতাংশ। খবর নিউজ উইকের

বিজ্ঞাপন : করোনা থেকে সুরক্ষা পেতে এটা আপনার দরকার হতে পারে। বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন :

ট্রাম্প ডেথ ক্লকে লেখা হয়েছে, নভেল করোনাভাইরাস পরিস্থিতিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার ঘোষণার আরও এক সপ্তাহ আগে থেকে ব্যবস্থা নিলে যুক্তরাষ্ট্রে ৬০ শতাংশ মৃত্যু এড়ানো যেত। কিন্তু ট্রাম্প প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অস্বীকৃতি জানিয়েছিলেন।

টাইমস স্কয়ারে মৃত্যুঘড়ি টানানোর পাশাপাশি একটি একই নামে একটি ওয়েবসাইটও খোলা হয়েছে। ‘ট্রাম্পডেথক্লক ডট কম’ নামের এই ওয়েব সাইটেও এ সংক্রান্ত পরিসংখ্যান পাওয়া যাচ্ছে।



মঙ্গলবার ট্রাম্প ডেথ ক্লকে ট্রাম্পের অব্যবস্থাপনার কারণে মৃতের সংখ্যা দেখানো হয় ৪৮ হাজার ৫৮৬। তাদের মতে, গত ১৬ মার্চ যুক্তরাষ্ট্রে ব্যবস্থা গ্রহণের এক সপ্তাহ আগেই যদি ব্যবস্থা নেওয়া নেওয়া হতো,তাহলে এ সংখ্যক প্রাণ বেঁচে যাওয়ার সম্ভাবনা ছিল।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD