বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
বোয়ালখালী পৌরসভা নির্বাচন: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেয়র স্কুলের পর এবার খুললো মেডিক্যাল কলেজ চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচন: ২৫ প্রার্থী জমা দিলেন মনোনয়ন পিইসি ও জেএসসি থাকছে না : শিক্ষামন্ত্রী ‘সিআরবি রক্ষা করতে হবে চট্টগ্রামের স্বার্থে’ মহাসড়কে চলছে নিষিদ্ধ লেগুনা-থ্রীহুইলার-ব্যাটারী চালিত অটোরিকশা: দেখেও দেখেনা পুলিশ ফারুক-আমিন হেল্প ক্যারিয়ারের উদ্যোগে বেকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শিক্ষাঙ্গনে আনন্দঘন পরিবেশ যাতে ম্লান না হয় : মেয়র রেজাউল চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সোমবার থেকে বিকেলে টিকা ফখরুলদের ওপর নিজ দলের কর্মীদেরই আস্থা নেই: তথ্যমন্ত্রী

জনমত জরিপে এগিয়ে ফাইতং ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন কোম্পানী







মো: আরিফুল ইসলাম: আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে লামা উপজেলার ফাইতং ইউনিয়ন পরিষদের সম্ভাব্য কয়েকজন প্রার্থীর নাম জানা গেলেও এদের মধ্যে এগিয়ে রয়েছেন বর্তমান চেয়ারম্যান জালাল উদ্দিন কোং।

তিনি ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান হিসাবে ন্যায় নিষ্ঠা ও সুনামের সাথে পাঁচ বছর পরিষদ পরিচালনা করে আসছেন।

 

স্থানীয়রা জানান জালাল উদ্দিন কোং উনি একজন ভাল ব্যক্তি এবং এলাকার অসংখ্য উন্নয়ন কাজ করেছেন।



তার উন্নয়নমূলক উল্লেখযোগ্য কাজ কর্মের কথা তুলে ধরেন যেমন রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নসহ বাল্যবিবাহ দূরীকরণ বয়স্ক ভাতা প্রদান বিধবা ভাতা সহ বিভিন্ন সরকারি অনুদান সুষম বন্টন করেন। এছাড়াও সালিশি মীমাংসায় তিনি কারো পক্ষপাতিত্ব করেননা তার অধীনস্থ কারো দ্বারা যেন কেউ ন্যায়বিচার থেকে বঞ্চিত না হয় এ বিষয়ে খেয়াল রাখেন। অত্র ইউনিয়নের তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এত জনপ্রিয়তার কারণে জনগণের খেদমত করার মানসিকতা নিয়ে আবারো আসন্ন ইউপি নির্বাচনের তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন।

 

এছাড়াও করোনাকালীন মহাদুর্যোগে নিজস্ব অর্থায়নে দিয়ে গেছেন তিনি নজিরবিহীন সেবা। অত্র ইউনিয়নে উন্নয়নমূলক কাজ হয়েছে বিধায় পুনরায় জালাল উদ্দিন কোং কে আবারও ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চাই ফাইতং ইউনিয়ন বাসী।

এ বিষয়ে বর্তমান লামা উপজেলার ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন কোম্পানী বলেন, আমি আশা করি আসন্ন ইউপি নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি জনগণের দুঃখ দুর্দশার কথা মাথায় রেখে অবশ্যই আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেবেন।



তিনি আরো বলেন আমি আগামীতে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে রাস্তাঘাট শিক্ষা-দীক্ষার ব্যাপক উন্নয়নসহ অত্র ইউনিয়নকে পরিপূর্ণ ডিজিটাল আদর্শিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। বিশেষ করে সমাজের অবক্ষয় রোধে মাদকের ব্যাপারে সরকার কর্তৃক ঘোষিত জিরো টলারেন্স নীতি গ্রহণ করবো।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD