শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

জনকণ্ঠ সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদ আর নেই







চাটগাঁ সময় ডেস্ক: দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রকাশক, সম্পাদক ও গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারে চেয়ারম্যান মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ (৭১) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । সোমবার (২২ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান।জনকণ্ঠের স্টাফ রিপোর্টার মনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।



জানা যায়, ভোরের দিকে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন আতিকউল্লাহ খান মাসুদ। পরে দ্রুত তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও নাতি-নাতনি রেখে গেছেন।

জনকণ্ঠের এক্সিকিউটিভ ডিরেক্টর তোফায়েল আহমেদ বলেন, তার কোনো শারীরিক জটিলতা ছিল না। আগের দিনও অফিস করেছেন।



সোমবার বাদ জোহর সেনানিবাসের আল্লাহু মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জনকণ্ঠের সহকারী মহাব্যবস্থাপক (প্রশাসন) জাহাঙ্গীর আলম। তিনি বলেন, তার বড় ছেলে এ মুহূর্তে দেশের বাইরে। দাফনের বিষয়ে প্রথম জানাজা শেষে পারিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

পারিবারিক সূত্র জানায়, আতিকউল্লাহ খান মাসুদকে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত করা হবে। আতিকউল্লাহ খান মাসুদ গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তার সম্পাদনায় ১৯৯৩ সালে দৈনিক জনকণ্ঠ প্রকাশিত হয়।

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

এদিকে দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া বরেণ্য সাংবাদিক আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান এবং বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)।



অপর এক শোকবার্তায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ বরেণ্য সাংবাদিক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান, সংবাদপত্র জগতে মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের অবদান জাতি কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করবে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD