মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০৮:০৯ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।


চট্টগ্রাম ফিল্ড হসপিটালে এয়ার কন্ডিশনার উপহার দিলেন মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী

এস.ডি.জীবন: করোনা রোগীদের চিকিৎসার জন্য প্রতিষ্ঠিত ফৌজদারহাটস্থ চট্টগ্রাম ফিল্ড হসপিটালে ব্যক্তিগত তহবিল থেকে একটি ০৫ টনের শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র (এসি) উপহার দিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী ।



শনিবার ১৬ মে চট্টগ্রাম ফিল্ড হসপিটালের উদ্দ্যোক্তা ও সিইও মহৎ প্রাণের মানুষ ডা.বিদ্যুৎ বড়ুয়ার কাছে এয়ার কন্ডিশনারটি হস্তান্তর করা হয়।

এ প্রসঙ্গে ফোনালাপে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, এই করোনা ভাইরাস মহামারীর মধ্যে করোনায় আক্রান্ত হওয়ার ভয়কে ভুলে যারা আমাদেরকে সেবা দিয়ে যাচ্ছেন, চট্টগ্রাম শহরের প্রত্যেকটা মানুষের পাশে দাঁড়িয়েছেন, তাদের পাশে দাঁড়ানোর আমার ক্ষুদ্র চেষ্টা মাত্র।

তিনি আরো বলেন, প্রত্যেকটা মানুষের নিজ নিজ জায়গা থেকে যতটুকু সম্ভব এই করোনা যোদ্ধাদের পাশে এসে দাঁড়াতে হবে । তারা এই যুদ্ধে টিকে থাকতে পারলেই আমরা মুক্ত হবো করোনা মহামারী থেকে।

হসপিটালের উদ্দ্যোক্তা ডা.বিদ্যুৎ বড়ুয়ার কাছে রেজাউল করিম চৌধুরীর দেওয়া উপহার এয়ার কন্ডিশনটি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আজিজুর রহমান আজিজ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-সম্পাদক ও ওমর গণি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াস উদ্দিন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি আবু আরিফ, ছাত্রলীগ নেতা হাসান, ২৪নং ওয়ার্ড যুবলীগ নেতা বিপ্লব, ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের সাংস্কৃতিক সম্পাদক আল-আমিন হোসেন, ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন প্রমুখ।



উল্লেখ্য, করোনা প্রকোপ শুরু হওয়ার পর পরই বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী নিজ উদ্দ্যেগে নগরীর ৪১ ওয়ার্ডের গরীব, দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ড সেনিটাইজারসহ খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছেন। মাহে রমজান শুরুর পর নিজ অর্থায়নে রাতের আধাঁরে ফুটপাতে থাকা মানুষদের মাঝে সেহেরী বিতরণ করেছেন। বিভিন্ন এলাকায় ও সংগঠনের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করে চলেছেন। সাধ্যমতো মানুষের পাশে থাকার অঙ্গীকার করেছেন এম. রেজাউল করিম চৌধুরী ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...













Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



































© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD