সোমবার, ০১ জুন ২০২০, ০৩:৪৩ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।


চট্টগ্রামে করোনা রোগী শনাক্তের পর ৬ বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদক: বন্দর নগরীর দামপাড়া এলাকায় ষাটোর্ধ বৃদ্ধ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় ওই এলাকার ছয়টি বাড়ি লকডাউন করেছে জেলা প্রশাসন।

নগরীর চকবাজার থানা পুলিশ শুক্রবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে দামপাড়া ১ নম্বর গলির এ ছয়টি বাড়ি লকডাউন করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান।



তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে (কোভিড-১৯) রোগ শনাক্তকরণ পরীক্ষায় এই ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ৬৭ বছর বয়সী আক্রান্ত রোগী বর্তমানে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলশনে আছেন। তার বাসা চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন দামপাড়ায়। জেলা প্রশাসনের নির্দেশনায় ১ নম্বর গলির সবগুলো (ছয়টি) বাড়ি লকডাউন করা হয়েছে।



তিনি আরো জানান, পরিবার সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি নিজে প্রবাসী না হলেও বেশ কয়েকজন প্রবাসফেরত ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন। এখন জেলা প্রশাসন ও পুলিশ যৌথভাবে তাদের খুঁজে বের করতে কাজ করছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, ‘করোনা আক্রান্ত ব্যক্তি শ্বাসকষ্টের পুরোনো রোগী। পাশাপাশি প্রেসার ও ডায়াবেটিসের সমস্যা ছিল। গতকাল শ্বাসকষ্ট বেশি হওয়ায় জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। স্যাম্পল পাঠানোর পর আজকে পরীক্ষা করার পর করোনা পজেটিভ আসে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...













Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



































© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD