শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১০:১৯ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু







চাটগাঁ সময়: চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের এক সদস্য। বুধবার (১ জুলাই) দুপুরে মারা যান তিনি। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

মারা যাওয়া পুলিশ সদস্যের নাম আ ফ ম জাহেদ (৪১)। তিনি সিএমপি ট্রাফিক-উত্তর বিভাগে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।



আ ফ ম জাহেদ সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকার মো. জয়নাল আবদীনের ছেলে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মোহাম্মদ আবুবকর সিদ্দিক বলেন, ট্রাফিক কনস্টেবল আ ফ ম জাহেদ চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার করোনা উপসর্গ ছিল। নমুনা সংগ্রহ করা হয়েছে।



মোহাম্মদ আবুবকর সিদ্দিক জানান, ২৩ জুন কর্তব্যরত অবস্থায় অসুস্থতাবোধ করলে বিভাগীয় পুলিশ হাসপাতালে গিয়ে চিকিৎসকের ব্যবস্থাপত্র নেন। চিকিৎসক তাকে ব্যবস্থাপত্র দিয়ে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। করোনা উপসর্গ থাকায় ২৫ জুন পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। সে রিপোর্ট এখনও পাওয়া যায়নি।



‘হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় মঙ্গলবার (৩০ জুন) আ ফ ম জাহেদের শারিরীক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে বিভাগীয় পুলিশ হাসপাতাল ও পরে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। বুধবার দুপুরে মারা যান আ ফ ম জাহেদ।’ যোগ করেন মোহাম্মদ আবুবকর সিদ্দিক।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD