রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
হকার্সদের সুস্পষ্ট নীতিমালায় পূনর্বাসন করা হবে : রেজাউল করিম চৌধুরী পাহাড় ধ্বসের ঝুঁকিতে থাকাদের নিরাপদ জায়গায় পূনর্বাসন করা হবেঃ রেজাউল করিম চৌধুরী মাদক সন্ত্রাস ও জুয়াড়ী মুক্ত নগরী গড়‌তে চাই: রেজাউল করিম চৌধুরী ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করুনঃ আহমদ হোসেন বিএসটিআই’র অভিযান: ফ্লেভারস ও মিঠাইকে জরিমানা চট্টগ্রামকে নান্দনিক স্বপ্নপুরী হিসেবে গড়ে তুলতে কাজ করব: রেজাউল করিম চৌধুরী নাগ‌রিক দাবী পূর‌ণে নৌকায় ভোট দিন: রেজাউল করিম চৌধুরী চসিক নির্বাচনে রেজাউল করিমকে সমর্থন দিলেন জাতীয় স্বাধীনতা পার্টি নাগরিক সেবা নিশ্চিত করতে দিনরাত মানুষের সাথে সংযুক্ত থাকবে কর্পোরেশন: রেজাউল করিম চৌধুরী নগরীতে বিএসটিআই’র অভিযান : বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

চট্টগ্রামের বাকলিয়ায় ৩ কারখানাকে ৩২ লাখ টাকা জরিমানা







চাটগাঁ সময়: নগরের বাকলিয়ার তিনটি কারখানাকে ৩২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার ৪ অক্টোবর র‌্যাব-৭, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও বিএসটিআই’র উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়।অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

বিএসটিআই’র সহকারী পরিচালক মোস্তাক আহমেদ জানান, অভিযানে বাকলিয়া নয়া মসজিদ এলাকার রুসা ড্রিংকিং ওয়াটারকে ওজন ও পরিমাপ মানদণ্ড আইনে ১লাখ ও নিরাপদ খাদ্য আইনে ১ লাখ টাকা জরিমানা করা হয়।



হোসেন ফুড অ্যান্ড কোম্পানিকে বিএসটিআই আইনে ১ লাখ, ওজন ও পরিমাপ আইনে ১ লাখ ৫ হাজার টাকা, ভোক্তা আইনে ৫০ হাজার ও নিরাপদ খাদ্য আইনে ১২ লাখ টাকা জরিমানা করা হয়।

আওসাফ অয়েল মিলসকে ওজন ও পরিমাপ আইনে ১ লাখ ৫০ হাজার টাকা ও নিরাপদ খাদ্য আইনে ১৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



এর আগের দিন শনিবার (৩ অক্টোবর) কালুরঘাটের মেরিডিয়ান ফুড প্রোডাক্টসকে সস ও সফট ড্রিংক পাউডার (১টি ব্রান্ড) এবং নুডুলসের (২টি ব্রান্ড) সিএম লাইসেন্স না থাকায় বিএসটিআই আইনে ১ লাখ টাকা ও মোড়কজাতকরণ আইনে ১ লাখ টাকা এবং বিভিন্ন মেয়াদোত্তীর্ণ কালার ও ফ্লেভার ব্যবহার করায় নিরাপদ খাদ্য আইনে ২০ লাখ টাকা জরিমানা করা হয়। ধ্বংস করা হয় ৫ হাজার কেজি নুডুলস।



বিএসপি ফুড প্রোডাক্টস প্রা. লিমিটেডকে ভেজিটেবল ঘি, নুডুলস (২টি ব্রান্ড) ও সস (২টি ব্রান্ড) বিএসটিআই লাইসেন্সবিহীনভাবে উৎপাদন করায় ১ লাখ টাকা ও বিভিন্ন ফ্লেভার মেয়াদোত্তীর্ণ পাওয়ায় নিরাপদ খাদ্য আইনে ২০ লাখ টাকা জরিমানা করা হয়। ২ হাজার কেজি ঘি ধ্বংস করা হয়।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD