শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৭ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :

ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারে নি: ড. আবু রেজা নদভী







চাটগাঁ সময়: চট্টগ্রাম-১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের সাংসদ প্রফেসার ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারে নি। বঙ্গবন্ধুর দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ বাঙালি জাতির অন্তরে চির জাগরুক হয়ে আছে। জাতির পিতার সারা জীবনের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়া। দেশকে একটি সুখী-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করা। তাঁর দূরদর্শী, সাহসী ও ঐন্দ্রজালিক নেতৃত্বে বাঙালি জাতি পরাধীনতার নাগপাশ থেকে ছিনিয়ে এনেছিল স্বাধীনতা।



ড.নদভী এমপি বলেন, যুদ্ধবিধ্বস্ত দেশে বঙ্গবন্ধু যখন জাতিকে ঐক্যবদ্ধ করে সোনার বাংলা গড়ার সংগ্রামে নিয়োজিত তখনই ঘাতকচক্র তাঁকে সপরিবারে হত্যা করে। এর মধ্য দিয়ে হত্যাকারীরা সদ্য স্বাধীন বাঙালি জাতির অগ্রযাত্রাকে স্তব্ধ করতে চেয়েছিল। কিন্তু ইতিহাস তার আপন গতিতে প্রবাহমান।সময়ের ব্যবধানে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বঙ্গবন্ধুর অবদান আজ জাতির সামনে সমহিমায় সমুজ্জ্বল।

তিনি বলেন, ৭৫’র প্রেতাত্মা বিএনপি-জামাত জোট সরকার ২০০৪ সালে ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃস্থানীয় নেতাকর্মীদের হত্যা করে আওয়ামী লীগকে নেতৃত্বশূণ্য করতে চেয়েছিল। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সেদিন বেঁচে গেলেও মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আইভি রহমানসহ অনেক নেতাকর্মী শহীদ হয়েছেন।



তিনি ২২ আগস্ট ২০২০ ইং শণিবার সন্ধ্যা ৭টায় চান্দগাঁও রূপালী আবাসিক এলাকাস্থ নদভী প্যালেস কনফারেন্স হলে সাতকানিয়া উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের উদ্যোগে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপরোক্ত কথা গুলো বলেন।



অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নীল রতন দাশ গুপ্ত, মাননীয় সাংসদের একান্ত সচিব ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য এরফানুল করিম চৌধুরী, লোহাগাড়া উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এলাহী আরজু, সাতকানিয়া উপজেলা যুবলীগ নেতা এটিএম সাইফুল ইসলাম, মহানগর যুবলীগ নেতা মহিউদ্দিন, মাননীয় সাংসদের সহকারী একান্ত সচিব জাহাঙ্গীর আলম, এম এম শাহাদাৎ হোসেন, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান, নারীনেত্রী হাবিবা নাজনীন মুন্নি, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, দিদারুল আলম শিপন, এমদাদ হোসেন পারভেজ, আমিন শফি, বিশিষ্ট ব্যবসায়ী আবু সুফিয়ান, ফরিদুল আলম, মোহাম্মদ আমিন, উত্তম দাশ, ছাত্রলীগ নেতা আব্দুল মান্নান, ইকবাল হোসেন রুবেল, ছৈয়দ আক্কাস, জিহানুর রহমান চৌধুরী, মোহাম্মদ সজল,মোহাম্মদ রিয়াদ প্রমুখ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD