শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
অক্টোবরে খুলছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব অষ্টম ও নবম শ্রেণির ক্লাসও সপ্তাহে দুই দিন ফুটপাত ও সড়ক দখল করে ব্যবসা, চসিকের অভিযানে জরিমানা শুক্রবার ফিনল্যান্ড-যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নে বাস্তবমুখী পদক্ষেপ নিতে হবে: সিটি মেয়র লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে তিনজনকে অর্থদণ্ড ও কারাদণ্ড বাগীশ্বরী সঙ্গীতালয়ের উচ্চাঙ্গ সঙ্গীত আসর চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাস্ক বিতরণ পরীমনির রিমান্ড: দুই বিচারক হাইকোর্টে ক্ষমা চাইলেন

গৃহবধূকে পতিতালয়ে বিক্রি, যুবক গ্রেপ্তার







চাটগাঁ সময় ডেস্ক: চাকরি দেয়ার কথা বলে গাজীপুর থেকে এক গৃহবধূকে (২২) রাজবাড়ীর দৌলতদিয়া পতিতা পল্লীতে নিয়ে বিক্রি করার অভিযোগে সোহেল রানা (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ হয়েছে। সেই সঙ্গে বুধবার (৮ সেপ্টেম্বর) ওই গৃহবধূকে পতিতালয় থেকে উদ্ধার করা হয়েছে।



পুলিশ জানিয়েছে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) গ্রেফতার সোহেল রানাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ থানার সামসুমাস্টার পাড়া এলাকায়। বাবার নাম বাবুল সরদার।

 

গাজীপুরের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু জানান, সংসারে অভাব-অনটন থাকায় ওই গৃহবধূ চাকরির সন্ধান করছিলেন। গত ১১ আগস্ট সকালে তিনি গাজীপুরের বাসন থানার ভোগড়া বাইপাস এলাকার একটি গার্মেন্টসের সামনে চাকরির খোঁজে যান। এ সময় ৩ ব্যক্তি ভালো চাকরির প্রলোভন দেখিয়ে কৌশলে তাকে সাভার নিয়ে যায়। সেখানে রাসেল নামে এক যুবকের কাছে ৫০ হাজার টাকায় ভিকটিমকে বিক্রি করে দেয়। পরে রাসেল ১ লাখ ২০ হাজার টাকায় দৌলদিয়া পতিতা পল্লীতে ওই গৃহিনীকে বিক্রি করে দেন।



এদিকে স্ত্রী বাসায় না ফেরায় তার স্বামী মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে সেটি বন্ধ পান। পরে তিনি ওই গার্মেন্টসসহ বিভিন্ন স্থানে স্ত্রীকে খুঁজতে থাকেন এবং ঘটনাটি স্বজনদের জানান। কিন্তু কোথাও স্ত্রীর সন্ধান না মেলায় ৭ সেপ্টেম্বর বাসন থানায় একটি জিডি করেন।

 

এরপর ওইদিনই স্ত্রীর বড় বোনের কাছে ফোন আসে তাকে দৌলতদিয়া পতিতালয়ে বিক্রি করা হয়েছে। সঙ্গে সঙ্গে ঘটনাটি গৃহবধূর স্বামী পুলিশকে জানায়। পরে পুলিশ বুধবার (৮ সেপ্টেম্বর) দৌলতদিয়া পতিতালয় থেকে ওই গৃহবধূকে উদ্ধার এবং এ ঘটনায় জড়িত সোহেল রানাকে ডিএমপির উত্তরখান থানাধীন বড় মসজিদ এলাকা থেকে সোহেল রানাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ওইদিনই (বুধবার) চার জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে মামলা করেন ভিকটিমের স্বামী। বৃহস্পতিবার গ্রেফতার সোহেল রানাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD