সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৪ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
চকবাজারে জুয়ার বিরুদ্ধে অভিযান, আটক ৫ তথ্যমন্ত্রীর পক্ষে রাঙ্গুনিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদান হস্তান্তর সীতাকুন্ডের আমিরাবাদ মিয়াজি সড়ক অভিভাবকহীন: সংস্কারের দাবি এলাকাবাসীর উন্নয়ন ও নগরায়নের অর্থ হলো প্রকৃতির সাথে সমন্বয় সাধন: খোরশেদ আলম সুজন ষড়যন্ত্রকারীদের রুখতে ঐক্যবদ্ধতার কোন বিকল্প নেই : রেজাউল করিম চৌধুরী চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৭৪ জন শাহাদাত এ কারবালা ন্যায় ও সত্যের পথে অবিচল থাকার শিক্ষা দেয় : রেজাউল করিম চৌধুরী লামায় ভূমি সংস্কার বোর্ড চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী কর্মস্থলে যোগদান করেছেন সিএমপির নতুন কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর হাছান মাহমুদ চৌধুরীর সুস্থতা কামনায় চকরিয়া সমিতির খতমে কুরআন ও দোয়া মাহফিল

গুটিকয়েক জনপ্রতিনিধির কাছে পুরো উখিয়াবাসী জিম্মি







চাটগাঁ সময় : গুটিকয়েক জনপ্রতিনিধির কাছে পুরো উখিয়াবাসী জিম্মি এবং তাদের প্রভাবের কারণে উখিয়াকে মাদকমুক্ত করা যাচ্ছে না বলে ক্ষোভ প্রকাশ করে সম্প্রতি নিজের ফেইসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার: উখিয়া-টেকনাফ সার্কেল নিহাদ আদনান তাইয়ান। চাটগাঁ সময় পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো:

গুটিকয়েক, হাতে গোণা ২/৩ জন জনপ্রতিনিধির কাছে আমার মনে হয় পুরো উখিয়াবাসী জিম্মি! এসব জনপ্রতিনিধি এবং এসব জনপ্রতিনিধির থানার উপর ব্যাপক প্রভাব খাটাবার প্রেক্ষাপটে উখিয়াতে কখনোই টেকনাফের মতন ইয়াবা উদ্ধার জোরদার করা সম্ভব হচ্ছে না! উখিয়াতে যদি কোন পুলিশ অফিসার নির্বিঘ্নে দিন কাটাতে চায়, তার একমাত্র উপায় হচ্ছে এদের সাথে তাল মিলিয়ে চলা!



এখানে ইয়াবা উদ্ধার অভিযান জোরদার করতে গেলেই হয় আপনাকে অপবাদের গ্লানি নিতে হবে কিংবা সবসময় একটা দুঃশ্চিন্তার মধ্যে দিয়ে সময় কাটাতে হবে, না হয় একটা চাপা ক্ষোভ নিয়ে! এমন অবস্থানে যতই কেউ শ্রেষ্ঠ অফিসারের তকমা পাক কিংবা সিনিয়র লেভেলের ভরসা বা বাহবা পাক না কেন, একধরনের অসহায়ত্ব আর মানসিক অশান্তি নিয়েই দিন কাটাতে হয়!!

আফটার অল, অপবাদের চিন্তায় বা উটকো ঝামেলায় পড়ার চিন্তায় যদি নিজের ভেতর কাজ করার উৎসাহে ভাটা পড়তে থাকে, তাহলে তার থেকে কষ্ট একজন অফিসারের আর কিছুই হতে পারে না!

সম্ভবত, খুব শীঘ্রই নিজ থেকেই ‘I quit’ বলার সময় চলে আসবে, তারপরও আশা করি হয়ত ভালো কিছুই হবে,চেষ্টা করছি পজিটিভ থাকার, সিনিয়রদের ভরসায় motivated থাকার!! আল্লাহ ভরসা!

-নিহাদ আদনান তাইয়ান,অতিরিক্ত পুলিশ সুপার: উখিয়া-টেকনাফ সার্কেল এর ফেইসবুক ওয়াল থেকে ।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD