সোমবার, ০১ জুন ২০২০, ১১:৫৭ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।


কর্ণফুলীতে কবিরাজ হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬

চাটগাঁ সময়: কর্ণফুলী থানাধীন শিকলবাহা ইউনিয়নে কবিরাজ ছায়ের মোহাম্মদ সাগর খুনের ঘটনায় প্রধান আসামিসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। ২৩ এপ্রিল বৃহস্পতিবার মধ্যরাতে শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।



গ্রেফতারকৃতরা হলেন, মো. মহিউদ্দিন (প্রধান আসামি), তার ছোট ভাই মো. রাব্বি, মো. খাইয়ুম, মো. ইরফান, মো. ইয়াসিন ও মো আব্দুল করিম। গ্রেফতারকৃতরা সবাই শিকলবাহা এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, প্রধান আসামি মহিউদ্দিনের সাথে এলাকার এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের ঘটনাটি জানাজানি হলে মেয়ের মা কবিরাজের কাছে গিয়ে তাদের পৃথক করার চেষ্টা করেন। এরইমধ্যে মহিউদ্দিন ও মেয়েটি পালিয়ে গিয়ে বিয়ে করে। পরে মেয়েটি মহিউদ্দিনকে কবিরাজের কথা বলেন। এক পর্যায়ে মহিউদ্দিন শাস্তি দিতে কবিরাজ সাগরের উপর হামলা করেন। হামলার পর আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কবিরাজ সাগরকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে শিকলবাহা এলাকার একটি গোয়ালঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহার করা তিনটি লোহার পাইপ উদ্ধার করা হয়।



র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার এসএসপি মাহমুদুল হাসান মামুন বলেন, গ্রেফতারকৃতদের কর্ণফুলী থানায় হস্তান্তরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত ১৯ এপ্রিল রবিবার লোহার পাইপ দিয়ে উপর্যুপরি আঘাত করে কবিরাজ ছায়ের মোহাম্মাদ সাগরকে (৪২) হত্যা করা হয়। এ ঘটনায় সাগরের পরিবার শিকলবাহা থানায় একটি মামলা করেন। হত্যার শিকার মাওলানা ছায়ের মো. সাগর ৮ নং শিকলবাহা ইউনিয়নের অলির বাপের বাড়ির মৃত হাসেমের ছেলে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...













Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



































© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD