মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০১:১৩ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।


করোনা থেকে সুস্থ হয়েই স্ত্রীকে ডিভোর্স দিলেন প্রধানমন্ত্রী বরিস জনসন

ডেস্ক রিপোর্ট: করোনা থেকে সুস্থ হয়ে ফিরেই ভারতীয় বংশোদ্ভূত স্ত্রী মারিনা উইলারের সাথে জনসনের বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়ায় আইনি সিলমোহর পড়েছে। প্রথম কোন ব্রিটিশ প্রধানমন্ত্রী, যিনি পদে থাকাকালীন সময়ে সঙ্গীনিকে ডিভোর্স দিয়েছেন। পদে থেকে সঙ্গীনিকে ডিভোর্স ২৫০ বছর পর ব্রিটিশ ইতিহাসের প্রথম প্রধানমন্ত্রী হিসেবে রেকর্ড গড়লেন রবিস জনসন।



উল্লেখ্য, সদ্য করোনা ভাইরাস সংক্রমণ থেকে সুস্থ হয়ে ফিরেছেন বরিস জনসন। নিজেই জানিয়েছেন, তার ‘মৃত্যুসংবাদ ঘোষণার জন্য প্রস্তুত ছিলেন চিকিৎসকরা।’ ১৯৯৩ সালে প্রথম স্ত্রী অ্যালেগ্রা মোস্টাইন আওয়েনের সাথে বিবাহবিচ্ছেদের মাত্র ১২ দিনের মধ্যে ম্যারিনা উইলারকে বিয়ে করেন বরিস। ম্যারিনার বাবা একজন সাংবাদিক এবং তার মা ভারতীয় বংশোদ্ভূত। ইউরোপীয় এক স্কুলে একসঙ্গে পড়াশোনাও করেছিলেন জনসন ও উইলার। জনসন ও উইলারের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। ২০১৮ থেকে তাদের বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া শুরু হয়েছিল। ২ বছর পর তা শেষ হল।



উইলারের সঙ্গে ডিভোর্সের ফলে এবার প্রেমিকা তথা বাগদত্তা ক্যারি সাইমন্ডসকে বিয়ের রাস্তায় কোনো বাধা রইল না জনসনের। গত ২৯ এপ্রিল লন্ডনের এক হাসপাতালে ছেলের জন্ম দিয়েছেন বরিস জনসনের প্রেমিকা ক্যারি। প্রসঙ্গত, জনসনের আরও পাঁচ সন্তান রয়েছে।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...













Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



































© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD