মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০২:৪৮ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :

করোনা ঠেকাতে হোটেল রেস্টুরেন্টসহ সব ধরনের খাবারের দোকান বন্ধ ঘোষণা

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে হোটেল, রেস্টুরেন্ট, চায়ের দোকান, বেকারি, কনফেকশনারি, ফুচকা-চটপটির দোকানসহ ছোট বড় সব ধরনের খাবারের দোকান পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। তবে মুদি দোকান, হাসপাতাল, ব্যাংক-এটিএমবুথ, ফার্মেসি খোলা থাকবে।

রবিবার ২২ মার্চ সকালে, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশনা দেয়।



এতে আরও বলা হয়, জনস্বার্থে হাসপাতাল, ক্লিনিক,স্বাস্থ্যসেবা, ওষুধের দোকান, ব্যাংক-এটিএম বুথ, ফলের দোকান, মুদি দোকান খোলা থাকবে। একই সাথে কাঁচাবাজার যেমন, শাক-সবজি, কাঁচা তরিতরকারী, মাছ-মাংসের দোকান, স্টেশনারি, হার্ডওয়্যার, মোবাইল-ফ্লেক্সিলোডের দোকানসহ শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকানপাট স্বাভাবিক সময় পর্যন্ত খোলা থাকবে। এই নির্দেশ কেউ অমান্য করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



প্রসঙ্গত, চীনের উহান থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৩ হাজার ৫৪ জনে দাঁড়িয়েছে। আক্রান্ত বেড়ে হয়েছে তিন লাখ ৭ হাজার ৭২০ জন। মহামারি এই ভাইরাস বিশ্বের ১৮৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। করোনায় আক্রান্তদের মধ্যে ৯৫ হাজার ৭৯৭ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD