শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
অক্টোবরে খুলছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব অষ্টম ও নবম শ্রেণির ক্লাসও সপ্তাহে দুই দিন ফুটপাত ও সড়ক দখল করে ব্যবসা, চসিকের অভিযানে জরিমানা শুক্রবার ফিনল্যান্ড-যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নে বাস্তবমুখী পদক্ষেপ নিতে হবে: সিটি মেয়র লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে তিনজনকে অর্থদণ্ড ও কারাদণ্ড বাগীশ্বরী সঙ্গীতালয়ের উচ্চাঙ্গ সঙ্গীত আসর চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাস্ক বিতরণ পরীমনির রিমান্ড: দুই বিচারক হাইকোর্টে ক্ষমা চাইলেন

করোনাকালে জনগণের পাশে থাকায় মানবতার বন্ধু উপাধী পেলেন কাউন্সিলর এম. আশরাফুল আলম







এম. সোলায়মান কাসেমী: অসহায়, হতদরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন মহিলাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন শিক্ষা ও গবেষণা বিষয়ক সংগঠন বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা।



ফাউন্ডেশনের উপদেষ্টা চেয়ারম্যান ও চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম. আশরাফুল আলম এর সার্বিক দিক-নিদের্শনায় ও ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ, বাংলাদেশ যুবকল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ, ফাউন্ডেশনের চেয়ারম্যান শিক্ষা-সংগঠক অধ্যক্ষ এম. সোলাইমান কাসেমী, মানবাধিকার সংগঠক আলী নুর, ব্যাংকার ও মানবাধিকারকর্মী মুহিতুল ইসলাম সিদ্দিকী আদিল ও সংগঠক লিটন দাশ এর উপস্থিতিতে ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের ওমর আলী মাতাব্বর রোড় এলাকার কর্মহীন মহিলাদের ঘরে ঘরে চাল, তৈল, ডাল, পেয়াজ, লবণ, ময়দা, আলু ও সাবান পৌঁছে দেন।

 

ফাউন্ডেশনের উপদেষ্টা চেয়ারম্যান ও চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের অনেক মানুষ অনাহারে দিনযাপন করছেন। কেউ চাকুরী হারিয়েছেন, দোকানপাট বন্ধ থাকায় পড়েছেন বিপদে। চরম বিপদে আছেন কর্মহীন মহিলা ও শ্রমিক শ্রেণীর লোকজন। তাদের এই দুর্দিনে বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা এগিয়ে এসেছেন তাদের পাশে। সামর্থের সবটুকু দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন ওই সব শ্রেণীর মানুষকে। উপহার হিসাবে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে তাদের ঘরে ঘরে।



ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ বলেন,বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা প্রতিষ্ঠাকাল থেকেই মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। এর মধ্যে সকল জাতীয় দিবস উৎযাপন, ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, বিভিন্ন প্রকার ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, এতিম ও অসহায় শিশুদের নিয়ে ইফতার মাহফিল ও সচেতনতামুলক বিভিন্ন কর্মসূচী উল্লেখযোগ্য।

ফাউন্ডেশনের উপদেষ্টা ও বাংলাদেশ যুবকল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ বলেন, করোনাকালের প্রায় দুই বছরই মানবতার কল্যাণে ত্রাণসামগ্রী বিতরণসহ সমাজসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখায় আমরা মানবতার বন্ধু উপাধীতে ভূষিত করছি কাউন্সিলর লায়ন এম আশরাফুল আলমকে ।

সেই সাথে আগামীতেও তাঁর সমাজসেবামূলক কর্মকান্ড চালু রাখার আহ্বান জানাচ্ছি।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD