শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১২:২৫ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে এসএসসি ও এইচএসসি পরীক্ষা হবে তিন বিষয়ে সিআরবি রক্ষায় প্রধানমন্ত্রী বরাবর নাগরিক সমাজের স্মারকলিপি প্রদান চট্টগ্রামে ২৪ ঘন্টায় ৮৫৮ জন করোনা আক্রান্ত:১৭ জনের মৃত্যু সিআরবি’র ‘‘প্রাকৃতিক সুরক্ষা বেষ্টনী’’ অক্ষত থাকুক স্বেচ্ছাসেবকরা মহৎ কাজে শামিল হয়েছেন: মেয়র রেজাউল বিশ্ব হেপাটাইটিস দিবস, এভারকেয়ার হসপিটালের অনলাইন আলোচনা অনুষ্ঠিত টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা অবৈধ সম্পদ: ওসি প্রদীপ ও স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিল ইসকনের অনুসারীসহ ২৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা শুধু পোশাক নয় করোনায় মাস্ক পরিধানও অপরিহার্য: সিটি মেয়র

কঠোর লকডাউনের শেষ দিনে কক্সবাজারের ৫৪ জনকে জরিমানা







মোঃ আব্দুল আল মামুন: বিধিনিষেধ অমান্য করাই কক্সবাজার জেলায় কঠোর লকডাউনের চৌদ্দ তম দিনে ৫১ টি মামলায় ৫৪ জনকে ৯৫ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়েছে।



১৪ জুলাই বুধবার কক্সবাজার জেলার ৮ উপজেলায় পৃথক ২৮ টি মোবাইল কোর্ট পরিচালনা করে এ জরিমানা আদায় করা হয়েছে বলে জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার কাজী মাহমুদুর রহমান।

তিনি জানান, চলমান লকডাউন বাস্তবায়নের লক্ষে বিগত দিনের মত জেলাজুড়ে ভ্রাম্যমাণ আদালত ও আইন-শৃঙ্খলা বাহিনীর যৌথ টহল অব্যাহত ছিল। এসময় বিনা কারণে ঘর থেকে বের হওয়ায় বিভিন্ন ব্যক্তিকে জরিমানা করা হয় এবং কাউকে কারাদন্ড দেওয়া হয় নি।

বুধবার সেনাবাহিনী, নৌবাহিনী, বিজিবি, পুলিশ ও আর্ম পুলিশের কঠোর নজরদারি থাকলেও জেলা জুড়ে গণ জমায়েত ছিল চোখে পড়ার মত।



এ বিষয়ে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, লক ডাউন বাস্তবায়নে কক্সবাজার জেলা প্রশাসন অভিযান পরিচালনা করেছে। জমগণকে ঘরে রাখতে আইন-শৃঙ্খলা বাহিনীর চেষ্টার কোন কমতি ছিল না।

পরবর্তী দিন গুলোতে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পড়ার মাধ্যমে সকলকে সুরক্ষিত থাকার আহবান জানান তিনি।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD