মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ১১:০০ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
বোয়ালখালী পৌরসভা নির্বাচন: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেয়র স্কুলের পর এবার খুললো মেডিক্যাল কলেজ চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচন: ২৫ প্রার্থী জমা দিলেন মনোনয়ন পিইসি ও জেএসসি থাকছে না : শিক্ষামন্ত্রী ‘সিআরবি রক্ষা করতে হবে চট্টগ্রামের স্বার্থে’ মহাসড়কে চলছে নিষিদ্ধ লেগুনা-থ্রীহুইলার-ব্যাটারী চালিত অটোরিকশা: দেখেও দেখেনা পুলিশ ফারুক-আমিন হেল্প ক্যারিয়ারের উদ্যোগে বেকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শিক্ষাঙ্গনে আনন্দঘন পরিবেশ যাতে ম্লান না হয় : মেয়র রেজাউল চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সোমবার থেকে বিকেলে টিকা ফখরুলদের ওপর নিজ দলের কর্মীদেরই আস্থা নেই: তথ্যমন্ত্রী

ইউনাইটেডেই ফিরলেন রোনালদো







খেলাধুলা ডেস্ক: অবশেষে সব নাটকীয়তার অবসান ঘটল। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টের মাধ্যমে পর্তুগিজ তারকা রোনালদোকে স্বাগতম জানাল ম্যানচেস্টার ইউনাইটেড।

এর আগে আজ শুক্রবার সারাদিন রোনালদোর জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যাওয়া নিয়ে জোর গুঞ্জন চললেও শেষ মুহূর্তে আসরে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। দেন-দরবার শেষে সাবেক ক্লাবেই প্রত্যাবর্তন ঘটলো রোনালদোর।

তার মেডিক্যাল হবে পর্তুগালের রাজধানী লিসবনে।

আজ সংবাদ সম্মেলনে রেড ডেভিল কোচ ওলে গুনার সুলশার জুভেন্টাস এ ফরোয়ার্ডকে নিজ দলে ভেড়ানোর ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন। এরপর একাধিক ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে দাবি করা হয়, নিজেদের সাবেক তারকাকে পেতে এরইমধ্যে ২৪ মিলিয়ন পাউন্ড বা ২৮ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে রেড ডেভিলরা। শেষ পর্যন্ত সেই দাবিই সত্য প্রমাণিত হলো। যদিও এর আগে তাকে পেতে লড়াইয়ে ছিল ম্যানচেস্টার সিটি। কিন্তু শেষ পর্যন্ত আর আগ্রহ ধরে রাখেনি সিটিজেনরা।

ইউনাইটডের জার্সিতে নিজের প্রথম মেয়াদে ২৯২ ম্যাচে ১১৮ গোল করেছিলেন রোনালদো। জিতেছিলেন ৯টি শিরোপা। এবার কি তিনি দ্বিতীয়বার একই কীর্তি গড়তে পারবেন?

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD