বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:০২ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
মালদ্বীপের মতো চট্টগ্রামেও পর্যটন শিল্পে নতুন মাত্রা যুক্ত হতে পারে প্রধানমন্ত্রীকে নিয়ে অপপ্রচার: দরকার আইনের প্রয়োগ ও নজরদারী বিধিনিষেধের মেয়াদ বাড়ল ১৫ জুলাই পর্যন্ত সিটি মেয়রের সাথে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সৌজন্য সাক্ষাৎ চট্টগ্রাম নগরীকে স্মার্ট সিটিতে রূপান্তর করা হবে : মেয়র রেজাউল করিম মুজিব আদর্শে বিশ্বাসীদের তিনটি করে গাছ লাগাতে বললেন প্রধানমন্ত্রী দেশজুড়ে আলোচনায় ঢাকা বোট ক্লাব যেন এখন ভূতের বাড়ি পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার নগরীতে ৩০ জুনের মধ্যে সরছে খালের বাঁধ: পলিথিন বন্ধে শুরু হবে অভিযান ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান: স্থানীয় সরকারমন্ত্রী

আনন্দ-উচ্ছাসে গা ভাসিয়ে না দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলুন: মেয়র রেজাউল করিম







নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীল মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনাকালে বৈশ্বিক পরিস্থিতি মোটেই সুবিধাজনক অবস্থানে নেই। তাই সকলেই বিপর্যস্ত। তবে আশংকিত হলে বিপদ আরো বাড়বে। এ কারণে ধৈর্য্য ধরে পরিস্থিতি মোকাবেলা করতে হবে এবং ধৈর্য্যই ধর্ম। আজ সবচেয়ে বড় প্রয়োজন স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলা এবং আনন্দ-উচ্ছাসে গা ভাসিয়ে না দেয়া।

তিনি ১০ মে সোমবার হালিশহর মুনির নগর ও দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে ঈদ উপহার বিতরণকালে এলাকাবাসীর উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের কিছু নিষেধাজ্ঞা রয়েছে। এর আওতায় দূরপাল্লার যাত্রী পরিবহন চলাচল বন্ধ রয়েছে। তবুও ঈদ আনন্দ উপভোগে মানুষের ছুটে চলা থেমে নেই। তাই পদে পদে পথের বিপদ ঘটার আশংকা দেখা দিচ্ছে। এই বিপদ ঈদ আনন্দকে শুধু ম্লান করবে না বরং বড় ধরণের বিপর্যয় ও দুভোর্গ ডেকে আনবে। তাই প্রত্যেকের উচিত বাড়িতে গিয়ে আপনজনদের বিপদে ডেকে না আনা।

তিনি আরো উল্লেখ করেন যে, ভারতে সংক্রমিত করোনা ভাইরাসের নতুন বিপজ্জনক ধরণটির অনুপ্রবেশের আভাষ পাওয়া গেছে। অবশ্যই তাকে প্রতিরোধ করতে হবে এবং তা করতে পারবো। কারণ মহান আল্লাহর পর আমাদের একমাত্র ভরসা সাহসী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, এমন প্রতিকূল পরিস্থিতিতেও নানাজন নানা কথা বলছেন। তারপরও বুকে হাত দিয়ে বলছি এখন পর্যন্ত কেউ না খেয়ে মরে নি। আমি প্রতিনিয়ত মানুষের কাছে ছুটে যাচ্ছি। প্রত্যেকেরই দায়িত্ব আর্তমানবতার সেবা নিয়ে পাশে দাড়ানো এবং এটাই সকলের নৈতিক কর্তব্য।

হালিশহর মুনির নগর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জানে আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আফরোজা কালাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মো. এনামুল হক, সব-সভাপতি এস. এম. নাসির উদ্দীন অন্যান্যদের মধ্যে সৈয়দ মো. হোসেন, মোজাম্মেল হক, হাজী মঞ্জুর আলম, মোতালেব সওদাগর, মো. আলি, ইসহাক চৌধুরী, হাজী ওয়াকার উদ্দীন, মো. আলমগীর, দেবাশীষ পাল দেবু, শেখ মো. জসিম উদ্দীন, জাহেদ হোসেন, আব্দুর রহিম সুমন, হাবীব শরীফ, ওয়াহিদুজ্জামান জাহেদ, মো. রনি প্রমুখ।

তিনি দক্ষিণ আগ্রাবাদ এক্সেস রোডের একটি কমিউনিটি সেন্টারে প্রতিবন্ধীদের কাছে ঈদ উপহার বিতরণ করতে গিয়ে বলেন, ঈদ উপহার দয়া নয়, সহায়তা। আশা করি আজ যারা প্রতিবন্ধী আল্লাহ তাদের উপর রহমত বর্ষণ করবেন। কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগের সহ-সভাপতি ইঞ্জি. ফারুক আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চসিক প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, কাউন্সিলর শেখ জাফরুল হায়দার চৌধুরী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আফরোজা কালাম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল্লাহ আল ইব্রাহিম, রাহুল বড়ুয়া রাহুল, রনি মির্জা, ফরহাদ সায়েম প্রমুখ

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD