রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:১৯ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।
সংবাদ শিরোনাম :
হকার্সদের সুস্পষ্ট নীতিমালায় পূনর্বাসন করা হবে : রেজাউল করিম চৌধুরী পাহাড় ধ্বসের ঝুঁকিতে থাকাদের নিরাপদ জায়গায় পূনর্বাসন করা হবেঃ রেজাউল করিম চৌধুরী মাদক সন্ত্রাস ও জুয়াড়ী মুক্ত নগরী গড়‌তে চাই: রেজাউল করিম চৌধুরী ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করুনঃ আহমদ হোসেন বিএসটিআই’র অভিযান: ফ্লেভারস ও মিঠাইকে জরিমানা চট্টগ্রামকে নান্দনিক স্বপ্নপুরী হিসেবে গড়ে তুলতে কাজ করব: রেজাউল করিম চৌধুরী নাগ‌রিক দাবী পূর‌ণে নৌকায় ভোট দিন: রেজাউল করিম চৌধুরী চসিক নির্বাচনে রেজাউল করিমকে সমর্থন দিলেন জাতীয় স্বাধীনতা পার্টি নাগরিক সেবা নিশ্চিত করতে দিনরাত মানুষের সাথে সংযুক্ত থাকবে কর্পোরেশন: রেজাউল করিম চৌধুরী নগরীতে বিএসটিআই’র অভিযান : বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

আগ্রাবাদে যুবলীগ কর্মী মারুফ হত্যার প্রধান আসামি গ্রেফতার







চাটগাঁ সময়: নগরের আগ্রাবাদ এলাকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে কাঠের বাটাম দিয়ে আঘাত করে যুুবলীগ কর্মী জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলা প্রধান মো. রমজান আলীকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (১৭ নভেম্বর) তাকে গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

মো. রমজান আলীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করে ডবলমুরিং থানার একটি টিম।

গ্রেফতার মো. রমজান আলী ডবলমুরিং থানাধীন কমার্স কলেজ রোডের মতিয়ারপুল এলাকার মো. আক্তারের ছেলে। রমজান মারুফ হত্যা মামলার ১ নম্বর আসামি।



ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বলেন, জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলা প্রধান মো. রমজান আলীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে।



মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়া বলেন, কাঠের বাটাম দিয়ে আঘাতের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী। ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে যায়। রমজানকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অর্ণব বড়ুয়া জানান, প্রধান আসামি রমজান আলী আশুগঞ্জ থেকে আগরতলা হয়ে ভারতে পালানোর চেষ্টা করছিল।



হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারুফের মৃত্যুর পর তার বড় বোন রোজি চৌধুরী বাদি হয়ে ডবলমুরিং থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় রমজান, আগ্রবাদ এলাকার কিশোরগ্যাং লিডার মোস্তফা কামাল টিপুসহ মোট সাতজনকে আসামি করা হয়। ঘটনার পর এলাকা থেকে গা ঢাকা দিয়েছেন মোস্তফা কামাল টিপুসহ অভিযুক্তরা।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD