সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

অ্যাটলির সিনেমার শুটে শাহরুখ, যোগ দিলেন প্রিয়া মণি







বিনোদন ডেস্ক: খ্যাতিমান তামিল পরিচালক অ্যাটলির সিনেমার শুট শুরু হয়েছে আজ ভারতের পুনেতে। দীর্ঘদিন ধরে গুঞ্জন চলা সিনেমাটির শুটিংয়ে যোগ দিয়েছেন বলিউড কিং খান শাহরুখ খান।

এমন খবর ভারতের একাধিক প্রভাবশালী গণমাধ্যম প্রকাশ করলেও শাহরুখ এখনও শুটে যোগ দিয়েছেন কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।



বলিউডভিত্তিক গণমাধ্যম পিঙ্কভিলার খবর, শাহরুখের এই সিনেমায় নতুন নাম হিসেবে যোগ দিয়েছেন দক্ষিণী তারকা প্রিয়া মণি, যিনি আগে শাহরুখের সঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় কাজ করেছেন। সম্প্রতি ‘ফ্যামিলি ম্যান’ সিরিজ করে আলোচনায় আছেন এই অভিনেত্রী। নতুন এই সিনেমায় একটি মুখ্য ভূমিকায় তাঁর দেখা মিলবে। ঘনিষ্ঠ সূত্রের বরাতে গণমাধ্যমটির দাবি, প্রিয়া মণি বর্তমানে পুনেতে অবস্থান করছেন। সিনেমাটির কাস্টিংয়ে বড় চমক আসছে বলে শুনেছে তারা।

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, খুব দ্রুতই সিনেমাটির শুটে যোগ দেবেন দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা, সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। নয়নতারা অভিনয় করবেন শাহরুখের বিপরীতে।

শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট অ্যাটলির সিনেমাটি প্রযোজনা করছে। যেখানে শাহরুখ বাবা ও পুত্রের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের। এ ছাড়া নতুন গুঞ্জন, সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান। এরই মধ্যে সিনেমাটির টিজারের কাজ শেষ; খুব দ্রুতই আসবে অফিশিয়াল ঘোষণা।



শাহরুখ খান বর্তমানে অ্যাকশন থ্রিলার ‘পাঠান’-এর শুট করছেন, যেটি মুক্তি পাবে ২০২২ সালের ঈদে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। আসছে অক্টোবরে ইউরোপে শেষ লটের শুট হবে সিনেমাটির। যদিও এ সিনেমা প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি প্রযোজনা প্রতিষ্ঠানের তরফে।

এর বাইরে আলোচিত নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখ খানের আরও একটি সিনেমায় কাজ করার গুঞ্জন চলছে দীর্ঘদিন। সেই সিনেমায় নাকি দেখা যাবে বলিউডের তিন জনপ্রিয় অভিনেত্রীকে। তাঁরা হলেন—কাজল দেবগন, বিদ্যা বালান ও তাপসী পান্নু। যদিও এখনও কোনও সিনেমারই আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD