শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি:
চাটগাঁ সময় পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা, উপজেলা এবং কলেজ / বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে । যোগাযোগ : ০১৯৬৫-৬৫২৭৯৬ ।

অর্ষার সিদ্ধান্তহীনতায় সিনেমা পরীমণির হাতে







বিনোদন ডেস্ক: বড় সুযোগ হাতছাড়া করলেন নাজিয়া হক অর্ষা। তার সিদ্ধান্তহীনতায় সিনেমা চলে গেছে পরীমণির হাতে। সিনেমার নাম ‘মা’। পরিচালনা করবেন অরণ্য আনোয়ার।

দীর্ঘ তিন দশকের ক্যারিয়ারে বহু নাটকের নেপথ্য কারিগর হলেও রূপালি পর্দায় এটিই হতে যাচ্ছে অরণ্য আনোয়ারের প্রথম সিনেমা। আর এ নির্মাতা নিজের ঢালিউড যাত্রা শুরু করতে চলেছেন সময়ের সবচেয়ে বেশি আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণিকে দিয়ে।



কিন্তু এমন খবর গণমাধ্যমে আসতেই না আসতেই অভিনেত্রী নাজিয়া হক অর্ষা দাবি করলেন, ‘মা’ সিনেমার জন্য প্রথমে তাকেই নির্বাচন করেছিলেন নির্মাতা অরণ্য। এ নিয়ে কথা অনেকটা দূর এগিয়েও গিয়েছিল। শিডিউলও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু গণমাধ্যমের কল্যাণে হুট করেই নায়িকা পরিবর্তনের খবর জানলেন তিনি।

নিজের ফেসবুকে বৃহস্পতিবার এমনটাই দাবি করে নির্মাতা অরণ্যের উপর ক্ষোভ উগড়ে দিলেন নায়িকা অর্ষা। তবে স্ট্যাটাসে পরীমণির নাম উল্লেখ করেননি।

 

অর্ষা লিখেছেন, ‘খুব সিনিয়র একজন পরিচালক, প্রায় সবাই তাকে চেনেন; কিছু দিন আগে একটা সিনেমা করবেন বলে আমাকে নক করেন। আমাকেই লাগবে তার ক্যারেক্টারটির জন্য। আমি বললাম, এত হুট করে সিনেমার ডেট ম্যানেজ করা তো কঠিন। পরিচালক অনেক রিকোয়েস্ট করলেন। আমি রাজি হলাম। সব শিডিউল ঠিক করলাম। মিটিং হওয়ার কথা আমাদের ৩ দিন পর। আজকে উনি বললেন, কিছু টেকনিক্যাল বিষয়ের জন্য কাজটা হচ্ছে না। ডেট ক্যানসেল করতে হচ্ছে। পরে ডেট মেলাতে পারলে উনি আমাকে নক করবেন।’

পরীমণির সাথে সিনেমাটির জন্য অরণ্য আনোয়ারের লিখিত চুক্তি হওয়ার খবরকে ইঙ্গিত করে অর্ষা লিখেছেন, ‘পরিচালকের এই মেসেজটা পাওয়ার আগেই আমি নিউজ দেখলাম যে, আমার ডিরেক্টর গতকাল একজন ফেমাস অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করেছেন তার সিনেমায়। হয়ে গেলা না হাস্যকর বিষয়টা? আর শুটিং হবে জানুয়ারিতে। কারণ এই অভিনেত্রীর ডেট ফাঁকা নেই।’



সবশেষে অর্ষা লিখেছেন, ‘কাজ না-ই হতে পারে, কিন্তু মিথ্যা আর অসততা দিয়ে আপনি বেশিদূর যেতে পারবেন না। তবুও শুভকামনা আপনার অসততা ও প্রথম সিনেমার জন্য।’

অর্ষার এই স্ট্যাটাস ইতোমধ্যে সিনেপাড়ায় আলোড়ন তুলেছে। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। সাড়ে তিন হাজারের বেশি রিয়েক্ট জমা পড়েছে স্ট্যাটাসে।

অর্ষার এমন অভিযোগের বিষয়ে নির্মাতা অরণ্য আনোয়ার দাবি করেছেন, অর্ষার কাছে সিনেমাটির প্রস্তাব দেয়ার পর তিনি গুরুত্ব দেননি। তাই তার সাথে আলোচনা এগিয়ে নেননি। পরীমণিকে নিয়েছেন।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন...
















Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *
















© All rights reserved © 2019 Chatga Somoy
Design & Developed BY N Host BD